Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (53 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১২-২০১১

মুশফিকের প্রশংসায় স্যামি

মুশফিকের প্রশংসায় স্যামি
আগের দিন ট্রফি উন্মোচন অনুষ্ঠানের উচ্ছ্বাসটা আর নেই। বরং অনেক বেশি বিমর্ষ ড্যারেন স্যামি। হার দিয়ে সিরিজ শুরুর পর কাল ওয়েস্ট ইন্ডিজ অধিনায়কের কণ্ঠটাও যেন কেউ চেপে ধরেছিল। তার মধ্যে ম্যাচ শেষের সংবাদ সম্মেলনের প্রথম প্রশ্নটাই হলো বিব্রতকর, ?এই পরাজয় বাকি সিরিজের জন্যই একটা সতর্কবার্তা নয় তো??
মুখে বললেন, ?না?, কিন্তু কণ্ঠস্বর এতই নিচু যে মনে হলো, স্যামি যেন কথাটা স্বীকারই করে নিচ্ছেন! স্যামি বললেন, ?আমি মনে করি না যে এই হার আমাদের জন্য সতর্কবার্তা। আমি তো আগেই বলেছি, সিরিজটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। খুব ভালো একটা ম্যাচ হলো আজ (গতকাল)। তারা তাদের পরিকল্পনা কাজে লাগিয়েছে, যেটা আমরা পারিনি। আমরা কখনোই ভাবিনি বাংলাদেশের বিপক্ষে জয়টা অনায়াস হবে।?
ইনিংসের ১৯তম ওভারে ব্রাফেট দিয়েছেন ১৪ রান। ম্যাচটা যেন ওখানেই শেষ ওয়েস্ট ইন্ডিজের! তবে স্যামি মানলেন না ব্রাফেটকে ওই ওভারটা করতে দেওয়া ভুল ছিল, ?নির্দিষ্ট কোনো ওভারের কথা আমি বলব না। আরও অনেক জায়গা আছে, যেখানে আমাদের ভালো করা উচিত ছিল। আরও রান করা দরকার ছিল, ক্যাচ নেওয়া উচিত ছিল। আমার মনে হয়, তাদের চেয়ে অনেক বেশি ভুল করেছি আমরা এবং তাতেই ম্যাচ হেরেছি।?
স্যামি এটাও মানছেন, ম্যাচটা একতরফাই হয়ে উঠেছিল বাংলাদেশের পক্ষে। মাঝেমধ্যে তাদের হাতে নিয়ন্ত্রণ এলেও সেটা ছিল খুবই ক্ষণস্থায়ী। আগের দিন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে যে মুশফিকের উচ্চতা নিয়ে রসিকতা করেছিলেন, কাল স্যামির মুখে তারই প্রশংসা, ?ম্যাচ জেতানো ইনিংস খেলেছে মুশফিক। অধিনায়ক শেষ পর্যন্ত লড়াই করে ম্যাচ জিতিয়েছে।?
ক্রিস গেইলের অনুপস্থিতি নিয়ে এই সিরিজে প্রায় প্রতিদিনই প্রশ্ন শুনতে হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের কোচ-খেলোয়াড়দের। কালও হলো সেটা এবং এবারও স্যামি বললেন আগের কথাই, ?এই দলটা বিশ্বকাপ থেকেই গেইলকে ছাড়া খেলছে। আজ (গতকাল) সিরিজের প্রথম ম্যাচটাই হলো। এখনো তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট বাকি।?

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে