Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৭ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (27 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৭-২০১৬

একই পরিবারের ৪ শিশুকে একসঙ্গে খুন, মরদেহ উদ্ধার

একই পরিবারের ৪ শিশুকে একসঙ্গে খুন, মরদেহ উদ্ধার

হবিগঞ্জ, ১৭ ফেব্রুয়ারী- হবিগঞ্জের বাহুবলে নিখোঁজের পাঁচদিন পর একই পরিবারের চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, এদেরকে অপহরণের পর খুন করেছে দুর্বৃত্তরা।

আজ বুধবার বেলা ১১টার দিকে স্থানীয় লোকজন বালির স্তুপের নিচে শিশুদের হাত-পা বের হয়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন

লাশ উদ্ধার করা চার শিশুরা হলো-বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় সুন্দ্রটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে একই বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং আব্দুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি মাদরাসার ছাত্র ইসমাঈল হোসেন (১০)।

স্থানীয়রা জানান, গত শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বাড়ির পাশের মাঠে খেলাধূলা করতে যায় ওই শিশুরা। সন্ধ্যার পরও তারা নিজ নিজ বাড়িতে ফিরে না আসায় অভিভাবকরা খোঁজাখুজি করতে থাকে। কোথাও তাদের সন্ধান না পেয়ে শুক্রবার রাতেই উপজেলার সর্বত্র মাইকযোগে নিখোঁজ সংবাদটি প্রচার করা হয়। পরে শনিবার দুপুর পর্যন্ত ওই চার শিশুর সন্ধান না পেয়ে জাকারিয়া আহমেদ শুভর বাবা ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

গত রবিবার অবস্থা পর্যবেক্ষণ করতে সিলেটের ভারপ্রাপ্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (দক্ষিণ, সার্কেল) মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. মুক্তাদির হোসেন বাহুবল অবস্থান করেন এবং স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে দিনভর মিটিং করেন। সোমবার বিকালে হবিগঞ্জের পুলিশ সুপারের পক্ষ থেকে নিখোঁজ শিশুদের সন্ধানদাতাকে ২০ হাজার টাকা পুরস্কার দেয়ার ঘোষণা করা হয়।

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে