Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (43 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২২-২০১২

বায়েসের স্বেচ্ছাসেবকদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত

বায়েসের স্বেচ্ছাসেবকদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত
টরন্টো, ২১ মে : বেঙ্গলি ইনফরমেশন এন্ড এমপ্লয়মেন্ট সার্ভিসেস (বায়েস) এর স্বেচ্ছাসেবকদের এক অরিয়েন্টেশন আজ ২১ মে, সোমবার, টরন্টোর ৩০ গিল্ডার ড্রাইভে অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রেসিডেন্ট মোহাম্মদ ইমাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বায়েসের বিভিন্ন কার্যক্রম এবং স্বেচ্ছাসেবকদের করণীয় সম্পর্কে ধারণা প্রদান করা হয়।

বায়েসের সেক্রেটারি জেনারেল গোলাম মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত এ আলোচনায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কে এম মবিদুর রহমান, ইসমত আরা মোস্তফা,  ট্রেজারার অধ্যাপক দিলরুবা খানম। স্বেচ্ছাসেবকসহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ বাহাউদ্দিন, ইশরাত জাহান লতা ও মো. মহিউদ্দিন প্রমুখ ।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ ইমাম উদ্দিন বলেন, একটি সুন্দর সমাজ গড়ে তোলার ক্ষেত্রে স্বেচ্ছাসেবকদের ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ন। কানাডার বেসরকারি সংগঠনগুলো এর কার্যক্রম সঠিকভাবে পরিচলনার জন্য অনেকটাই স্বেচ্ছাসেবকদের ওপর নির্ভরশীল। পাশাপাশি স্বেচ্ছাসেবকরাও তাদের কর্ম অভিজ্ঞতাকে পুঁজি করে নিজেদের ভবিষ্যতের জন্য প্রস্তুত করার সুযোগ পান।

বায়েসের কার্যক্রমে নিজেদের কিভাবে সম্পৃক্ত করবে সে সম্পর্কে স্বেচ্ছাসেবকদের অনুষ্ঠানে বিস্তারিত ধারণা প্রদান করা হয়। একই সাথে স্বেচ্ছাসেবকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়া হয়।

উল্লেখ্য, বায়েস অন্টারিও মিনিস্ট্রি অব গর্ভনমেন্ট সার্ভিসেস এর অধীনে নিবন্ধনকৃত একটি স্বেচ্ছাসেবী অলাভজনক সংগঠন। কানাডায় বসবাসরত বাঙালী কমিউনিটির উন্নয়নে বিভিন্নভাবে সহায়তা প্রদান এর অন্যতম লক্ষ্য।

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে