Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ , ৭ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১০-২০১৬

‘সাগর-রুনি হত্যা রহস্য উদঘাটনে চেষ্টা করছে র‌্যাব’

‘সাগর-রুনি হত্যা রহস্য উদঘাটনে চেষ্টা করছে র‌্যাব’

জয়পুরহাট, ১০ ফেব্রুয়ারী- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন- সাগর-রুনির হত্যার রহস্য উদঘাটনে র‌্যাব কাজ করছে দ্রুত দোষীদের সনাক্ত করে বিচারের আওতায় আনা হবে। পুলিশ বাহিনীর মধ্যে যারা দু’একজন সদস্য অনৈতিক কর্মকান্ড করেছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

বুধবার জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন- পুলিশ, র‌্যাব, বিজিবিসহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর যে কোন সদস্য অপরাধ করলে তাদেরকে কঠোর শাস্তির আওতায় আনা হবে। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জনগনের আস্থা অর্জনের আহবানও জানান তিনি।

জেলা প্রশাসক আব্দুর রহিম এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম ও জেলা পরিষদ প্রশাসক এস এম সোলায়মান আলী।

পরে মন্ত্রী জয়পুরহাট পুলিশের বার্ষিক সমাবেশ এ সালাম গ্রহণ করেন এবং ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে