Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (133 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১০-২০১৬

সিঙ্গাপুরে চাইনীজ নিউ ইয়ারে বাংলাদেশী অনুষ্ঠান

মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু


সিঙ্গাপুরে চাইনীজ নিউ ইয়ারে বাংলাদেশী অনুষ্ঠান

সিঙ্গাপুর, ১০ ফেব্রুয়ারী- চাইনিজ নিউ ইয়ারের ছুটিতে জুরং টাউন কাউন্সিলের উদ্যোগে ২৭ পেঞ্জুরু রিক্রিয়েশন সেন্টারে বাংলার কন্ঠের সমন্বয়ে ৮ই ফেব্রুয়ারি সন্ধ্যায়  বহুজাতিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভারতীয়,চাইনিজ,সিংগাপুরের ইভেন্টকে ছাড়িয়ে যায়, বাংলা মঞ্চ নাটক ও সংগীত। এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আগত শিল্পী, উপস্থাপক ও বাদ্যযন্ত্রীদের অংশগ্রহণে এটি আরো প্রাণবন্ত হয়ে ওঠে।

অনুষ্ঠানের প্রথমে জাহাঙ্গীর আলম বাবুর লেখা নাটক অবাঞ্ছিত অভিনীত হওয়ার পরে বিভিন্ন দেশীয় সংস্কৃতির নৃত্য পরিবেশিত হয়, এরপরে বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইলের উপস্থাপনায় গান পরিবেশন করেন ক্লোজআপ তারকা শেফালী সারগাম।

কিবোর্ডে বাংলাদেশ থেকে আগত নজরুল ইসলাম,গীটারে জনি,প্যাডে  ছিলেন জীবন মিত্র।

অবাঞ্চিত নাটকের মূল চরিত্র বাবর আলীতে অভিনয় করেন মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু, সাংবাদিক চরিত্রে শরীফ উদ্দিন,সহযোগীতায় ছিলেন কাউসার আহমেদ,তারেক হাসান, সুজেল, মাহাবুব, মনির, লিটন ও সবুর।

অনুষ্ঠানের মাঝামাঝি শুভেচ্ছা জ্ঞাপন করেন বাংলার কন্ঠ সম্পাদক এ কে এম মোহসীন, জোহারী ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানী সি ই ও  মি: গোপাল।

সিঙ্গাপুরের ঐতিহ্যবাহী লায়ন ডান্স, ব্যালী ডান্স, ভাংড়া ডান্স ও তামিল গানের মাঝে ছিলো লটারী এবং দর্শক পর্ব।  দিমিত্রা মেঘবতী রোজেন, জি টি মনি, খন্দকার ইসমাইল হোসেন এর বাংলা ও ইংরেজিতে উপস্থাপনায় প্রায় পাঁচ সহস্রাধিক দর্শকদের আনন্দ দেয়, যার ৯৫ শতাংশ ছিল বাংলাদেশী।

সিঙ্গাপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে