Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ , ৩ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৯-২০১৬

দীর্ঘদিন পর অভিনয়ে সুযোগ পেলেন পরিনীতি

দীর্ঘদিন পর অভিনয়ে সুযোগ পেলেন পরিনীতি

মুম্বাই, ০৯ ফেব্রুয়ারী- বলিউডের আবেদনময়ী অভিনেত্রী পরিনীতি চোপড়া সর্বশেষ অভিনয় করেছিলেন ‘কিল দিল’ নামের একটি সিনেমায়। তাও সেটা ২০১৪ সালের কথা। এরপর আর কোনো ছবিতে অভিনয়ের সুযোগ ঘটেনি তার। আর এ নিয়ে রীতিমত হতাশায় ভুগতে শুরু করে দিয়েছিলেন তিনি! তবে এবার আর হতাশা নয়, দীর্ঘদিন পরে হলেও তার দিকে মুখ ফিরে তাকিয়েছে সিনেমা ইন্ডাস্ট্রি!

দীর্ঘদিন সিনেমায় অভিনয়ের সুযোগ পেতে না পেতে এক ধরনের হতাশায় ভুগতে শুরু করেছিলেন পরিনীতি চোপড়া। ক’দিন আগে তাই অভিনয় ছেড়ে ভিন্ন পেশায় যাওয়ারও মনস্থির করে ফেলেছিলেন। এবার তার জন্য বেশ বড়সর ‘চমক’। পরিনীতি নতুন সিনেমায় অভিনয় করতে চলেছেন!  তাও যেনো তেনো কোনো প্রতিষ্ঠানের হয়ে নয়, একেবারে যশরাজ ফিল্মের ব্যানারে!

হ্যাঁ। বলিউডের খানদানি প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মের ব্যানারে ‘মেরি পেয়ার বিন্দু’ নামের ছবিতে অভিনয় করতে চলেছেন পরিনীতি চোপড়া। গতকাল যশরাজ ফিল্মের ব্যানারে একটি ভিডিও ক্লিপ রিলিজের মাধ্যমে পরিনীতির অভিনয়ের কথা জানিয়ে দেন। 

যশরাজ ফিল্মের অফিশিয়াল টুইটারে পরিনীতির ছোট্ট ভিডিওসহ একটি ক্লিপ রিলিজ দেয়া হয়। সেখানে পরিনীতি নিজের আসন্ন নতুন ছবির ঘোষণা দিয়ে বলেন, এটা আমার নতুন ছবির গান। দীর্ঘ এক বছর পর আমি কোনো সিনেমায় অভিনয়ের ঘোষণা দিচ্ছি। এটা যশরাজ ফিল্মের ছবি। যা প্রযোজনা করবে মনিশ শর্মা। এবং এই ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে অক্ষয় রায়ের। ছবিতে আয়ুষ্মান খুররানাও আছেন। 

সহ-অভিনেতা আয়ুষ্মান যশরাজের নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে বলেন, আমি সত্যিই পরিনীতির সঙ্গে যশরাজ ফিল্মের ব্যানারে ‘মেরি পেয়ার বিন্দু’ নিয়ে ভীষণ উত্তেজিত। মুখিয়ে আছিই বলা যায়!

‘যশরাজ’-এর টুইট থেকে প্রকাশিত ভিডিও বার্তা:

EXCLUSIVE| Here's the big #YRFAnnouncement| #MeriPyaariBindu | Watch it NOW! https://t.co/5LYG8xTQU8

— Yash Raj Films (@yrf) February 9, 2016
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে