Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৫ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৬-২০১৬

সিরিজে সমতা ফেরাল অস্ট্রেলিয়া

সিরিজে সমতা ফেরাল অস্ট্রেলিয়া

ওয়েলিংটন, ০৬ ফেব্রুয়ারী- ওয়েলিংটনে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। চ্যাপেল-হ্যাডল ট্রফিতে শনিবার স্বাগতিক নিউজিল্যান্ডকে ৪ উইকেটে হারায় তারা। এতে সিরিজে ১-১ ব্যবধানে সমতায় ফিরেছে অসিরা।

টস জিতে শুরুতে ব্যাট করে নিউজিল্যান্ড নয় উিইকেটে ২৮১ রান করে। জবাবে ওপেনিংয়ে ডেভিড ওয়ার্নার ও ওসমান খাজার দৃঢ়তায় ২১ বল বাকি থাকতেই চার উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার জন্য এই জয়টি ছিল খুবই গুরুত্বপূর্ণ। সীমিত ওভারে টানা পাঁচ ম্যাচ হারের পর প্রথম জয়ের দেখা পেল দলটি। দলটির কোচ ড্যারেন লেহম্যান যোগ দেয়ার পরই অস্ট্রেলিয়া জয়ের দেখা পেল।

পুনরায় দলে ডাক পাওয়া খাজাকে নিয়ে ওপেনিংয়েই ১২২ রান তোলেন ডেভিড ওয়ার্নার। ওপেনিং জুটি ভাঙার পর অনেকটা দ্রুততার সঙ্গে আরো তিন উইকেট হারায় অসিরা। স্টিভেন স্মিথ, জর্জ বেইলি ও গ্লেন ম্যাক্সওয়েল দুই অঙ্ক ছোঁয়ার আগেই ফিরে যান সাজঘরে। পরে মিচেল মার্শ ও জন হেস্টিংসের দৃঢ়তায় শেষ পর্যন্ত জয় পেতে কষ্ট হয়নি অস্ট্রেলিয়ার।

মাত্র ২ রানের জন্য সেঞ্চুরিবঞ্চিত হন ওয়ার্নার। ৭৯ বল থেকে ৮টি চার ও চারটি ছক্কার মারে এ রান করেন ৯৮ রান করেন তিনি। ওসমান খাজা ৪৯ বল থেকে হাফসেঞ্চুরি করেন। মার্শ ৬৯ ও হ্যাস্টিংস ৪৮ রানে অপরাজিত ছিলেন। নিউজিল্যান্ডের সাঁটনার তিনটি ও হেনরি দুটি করে উইকেট নেন।

এর আগে সম্মিলিত ব্যাটিং নৈপুণ্যে ২৮১ রান করে নিউজিল্যান্ড। এর মধ্যে ক্যান উইলিয়ামসন করেন সর্বোচ্চ ৬০ রান। এছাড়া সাঁটনার করেন অপরাজিত ৪৫ রান। এ্যাডাম মিলনে ৩৬ ও মার্টিন গাপটিল করেন ৩১ রান। অস্ট্রেলিয়ার জোস হাজলউড তিনটি এবং স্কট বোলার্ড, এ্যাডাম জাম্পা ও শন মার্শ দুটি করে উইকেট নেন।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে