Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৩-২০১৬

ডাকাতির অভিনব পন্থা, অবশেষে ধরা

ডাকাতির অভিনব পন্থা, অবশেষে ধরা

সিরাজগঞ্জ, ০৩ ফেব্রুয়ারী- অভিনব পন্থায় চার মাস ধরে ডাকাতির পর অবশেষে ধরা খেলেন ৩০ ডাকাত। বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, কয়েকমাস ধরে একটি সংঘবদ্ধ ডাকাত দল যাত্রী সেজে বাসে বসে থাকে। রাতের বেলায় তারা সিরাজগঞ্জ রোডে বগুড়া, পাবনা, নাটোর ও টাঙ্গাইল রুটে যাত্রী তুলে তাদের কাছে থাকা টাকা-পয়সা, মোবাইল ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরে হাত-পা বেঁধে রাস্তায় নামিয়ে দিয়ে পালিয়ে যায়।

পুলিশ যেন ধরতে না পারে সেজন্য ডাকাতির পর তারা তাৎক্ষণিক গাড়ির নামফলক পরিবর্তন করে। ৩০ ডাকাতকে গাড়িসহ আটকের পর ওই বাসটি থেকে রাজধানী পরিবহন, রজনী গন্ধা পরিবহন, মিম ঐশী পরিবহন, এসবি পরিবহন, শাহ পরান পরিবহনসহ বেশ কয়েকটি আন্তঃজেলা কোচের নামফলক উদ্ধার করে পুলিশ।

আটকরা জানান, তারা পাশে একটি করে সিট ফাঁকা রেখে বাসে বসতো। যাত্রীরা উঠলে পাশের সিটে বসিয়ে চলন্ত অবস্থায় তাদের কাছ থেকে সর্বস্ব কেড়ে নিয়ে বাস থেকে ফেলে দিত। আটকদের মধ্যে ১০ জনের নামপরিচয় জানা গেছে।

তারা হলেন- টাঙ্গাইলের শাহ আলম, ভুয়াপুরের রঞ্জু খাঁ, আশুলিয়ার আলামিন, বাগেরহাটের আমিন মোল্লা, শাহজাহান, লিটন শেখ, মানিকগঞ্জের মহর আলী ও স্বপন, ঝিনাইদহের সবুজ বিশ্বাস ও পাবনার তেবাড়িয়ার আলামিন।

উল্লাপাড়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহমেদ জানান, আটক করা বাসটি থেকে বেশ কয়েকটি আন্তঃজেলা কোচের নাম ফলক এবং প্রচুর পরিমাণ দড়ি ও চাকু উদ্ধার করা হয়েছে।

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে