Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (36 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০১-২০১৬

ঘুরতে যেতে পারেন টুঙ্গিপাড়ার শেখ রাসেল শিশু পার্কে

ঘুরতে যেতে পারেন টুঙ্গিপাড়ার শেখ রাসেল শিশু পার্কে

গোপালগঞ্জ, ০১ ফেব্রুয়ারি- পরিবারসহ ঘুরে বেড়ানোর চমৎকার একটি স্থান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ রাসেল শিশু পার্ক। অবসরে কিংবা ছুটির দিনে প্রিয়জনকে নিয়ে ঘুরে আসতে পারেন গোপালগঞ্জের এই দর্শনীয় পার্কটি থেকে। চমৎকার পরিবেশে ফুলে ফুলে সাজানো পার্কটি সব বয়সী মানুষকে মুগ্ধ করবে।


সরেজমিনে দেখা যায়, গত শনিবার মানুষের উপচেপড়া ভিড় ছিলো শিশু-কিশোর-তরুণ-তরুনীসহ সব মানুষের পদচারনায় মুখরিত হয়ে উঠেছিলো শেখ রাশেল শিশু পার্ক। সাধারণত সরকারি ছুটির দিন শুক্র ও শনিবার এই দুই দিন মানুষের উপচেপড়া ভিড় থাকে পার্কটিতে।


দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে টুঙ্গিপাড়ায় শেখ রাসেল শিশু পার্কটি দেখতে আসা মানুষের সমাগম ছিলো চোখে পড়ার মতো। বিশেষ করে মহিলাদের সমাগম ছিলো খুবই বেশি। সকাল থেকে বিকাল পর্যন্ত মানুষের আসা যাওয়া অব্যাহত ছিলো। এক সময় সব বয়সের মানুষের পদচারনায় পার্কটি মিলন মেলায় পরিনত হয়ে উঠে।


গোপালগঞ্জ ছাড়াও পার্শ্ববতী খুলনা, বাগেরহাট, যশোর, নড়াইল, চিতলমারী, পিরোজপুর, চৌগাছা, সাতক্ষীরা ও মাগুরাসহ বেশ কয়েক জেলা উপজেলা থেকে আসা দর্শনার্থীরা সাংবাদিকদের জানিয়েছেন, টুঙ্গিপাড়া শেখ রাসেল শিশু পার্কটি যেভাবে সাজানো হয়েছে এ ধরনের পার্ক তারা কোথাও দেখেনি।


তারা বলেন, যে সকল মানুষ এখনও এই পার্কটি উপভোগ করেননি তাদের বলবো আসুন দেখে যান অপরুপ সুন্দর শেখ রাসেল শিশু পার্কটি। এর চেয়ে নিরাপদ স্থান এই পৃথিবীর কোথাও নাই বলেও মনে করেন তারা।


ফুলে ফুলে ঢেকে রাখা হয়েছে এই পার্কটি। যে কোন মানুষ ইচ্ছা করলেই স্বপরিবারে উপভোগ করতে পাবেন এই পার্কটি।

পর্যটন

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে