Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০১-২০১৬

মেক্সিকোতে জন্মদিনের পার্টিতে গোলাগুলি, নিহত ১১

মেক্সিকোতে জন্মদিনের পার্টিতে গোলাগুলি, নিহত ১১

মেক্সিকো, ০১ ফেব্রুয়ারী- মেক্সিকোর দক্ষিণাঞ্চলে ১৫ বছর বয়সী এক কিশোরীর জন্মদিনের পার্টিতে গোলাগুলির ঘটনায় ১১ জন নিহত হয়েছে। রোববার স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, পার্টিতে সবাই আনন্দের জন্য সমবেত হয়েছিলেন। কিন্তু ওই আনন্দই হত্যাযজ্ঞে পরিণত হয়েছে। তবে ঠিক কী কারণে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি।

দেশটিতে মেয়েদের বয়স ১৫ বছর হলে ‘কুইনসিয়েনিরা’ উদযাপন করা হয়। আর এ কারণেই জন্মদিনে পার্টির আয়োজন করা হয়েছিল। কিন্তু এমন একটা সুন্দর পার্টিতে অমন অনাকাঙ্খিত ঘটনা ঘটবে তা কে জানত? অবশ্য দেশটির গুয়েরেরো প্রদেশের ওই এলাকাটি মাদক পাচারকারীদের আখরা। সেখানে মাদক পাচারসহ গুপ্তহত্যার ঘটনা যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার।

একটি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে গুয়েরেরোর গভর্ণর হেক্টর আস্তুদিলো জানিয়েছেন, ‘আমাদের কাছে যে তথ্য এসে পৌঁছেছে তা অনুযায়ী ১৫তম জন্মদিনের পার্টিতে কিছু একটা সমস্যা হয়েছিল। ১১ জনকে গুলি করে হত্যা করা হয়েছে।’

ওই অঞ্চলে মাদক এবং অবৈধ অস্ত্র কেনা-বেচা স্বাভাবিক একটি ঘটনায় পরিণত হয়েছে। আর একারণেই দেশটিতে প্রায়ই এধরনের হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকে।

এর আগে ২০১৪ সালের সেপ্টেম্বরে গুয়েরেরোর ৪৩ ছাত্র নিখোঁজ হয়েছিল।

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে