Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০ , ১৬ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (41 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৭-২০১২

দৌলত এন্টারপ্রাইজের অর্থ আত্মসাৎ মামলার প্রাথমিক শুনানী

দৌলত এন্টারপ্রাইজের অর্থ আত্মসাৎ মামলার প্রাথমিক শুনানী
টরন্টো, ১৬ মে- গত ১৫ই মে ছিল টরন্টোর দেউলিয়া ঘোষিত দৌলত এন্টারপ্রাইজের মানি ট্র্যান্সফারের নামে স্থানীয় বাংলাদেশীদের লক্ষাধিক ডলার আত্মসাৎ মামলার প্রাথমিক শুনানী। প্রায় দেড়লক্ষ ডলার আত্মসাৎ এবং প্রতারণার অভিযোগে পুলিশ নিজেই বাদী হয়ে এ মামলা দায়ের করে। মামলার অভিযুক্তরা হলেন দৌলত খান, তার ভাই আমানত খান এবং ম্যানেজার মঞ্জুর এলাহী।
মামলার প্রাথমিক শুনানীতে অভিযুক্ত দৌলত খানের পক্ষে আদালতে উপস্থিত ছিলেন তার আইনজীবী ব্যারিষ্টার পল্টু কুমার শিকদার। তিনি আদালত থেকে মামলার বিবরণী গ্রহণ করেন। ১৯শে জুন মামলার পরবর্তী শুনানী ধ্যার্য করা হয়েছে। আদালতে ভুক্তভোগী বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দেশে টাকা পাঠাতে গিয়ে দৌলত এন্টারপ্রাইজের মাধ্যমে টরন্টোর শতাধিক বাংলাদেশী প্রতারিত হয়েছেন। বিভিন্ন সুত্রে জানা যায় গত এক বছরে প্রায় এক মিলিয়ন ডলার আত্মসাৎ করেছে দৌলত এন্টারপ্রাইজ নামক কথিত মানি রেমিটেন্স কোম্পানী। কোম্পানীর মালিক দৌলত খান নিজেকে দেউলিয়া ঘোষণা করে আত্মরক্ষা করতে চাইলেও শেষ পর্যন্ত পুলিশের গোপন তদন্তে ধরা পড়ে যান। তাকে তার দুই সহযোগীসহ গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনজনই জামিনে রয়েছেন।

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে