Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (23 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৮-২০১৬

পড়শির বলিউড যাত্রা শুরু

পড়শির বলিউড যাত্রা শুরু

ঢাকা, ২৮ জানুয়ারী- পড়শি এবার বলিউডে। সবাই একটু অবাক হয়েছেন বটে। ভাবছেন সেটা আবার কিভাবে! তাহলে একটু বিস্তারিতভাবেই বলি, বলিউডের নতুন ছবি ‘লাভশুদা’র ‘মার যায়েন’ (মরে যাব) গানটি নতুন করে গেয়েছেন তিনি। বাংলা ভাষার মিশ্রণে এটি তৈরি করেছে ছবিটির পরিবেশক ভারতীয় প্রতিষ্ঠান টিপস মিউজিক।

গত ২৬ জানুয়ারি পড়শীর কণ্ঠে এ গানটি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। ছবিতে গানটির মূল গায়ক আতিফ আসলাম। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ৫ ফেব্রুয়ারি।

বলিউডে কম সময়ের মধ্যেই ক্যারিয়ার শুরুর অনুভূতি জানতে পড়শি বলেন, বলিউডে যাত্রা শুরু করলাম, খুব ভালো লাগছে। বাংলাদেশি কোনো সঙ্গীতশিল্পী এতো কম সময়ে বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়েছে, আসলে আমি খুবই আনন্দিত। ভারতীয় মিউজিক প্রতিষ্ঠান টিপস মিউজিকের সঙ্গে আমার দু’ বছরের চুক্তি হয়েছে। তাদের সঙ্গে দু’ বছর আমি কাজ করবো।

ভারতীয় মিউজিক প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করতে গিয়ে দেশের সঙ্গীতে কাজ করতে কোনো ক্ষতি হবে কিনা জানতে চাইলে পড়শি বলেন, টিপস প্রতিষ্ঠানের সঙ্গে আমার শুধু তাদের দেশের জন্য চুক্তি হয়েছে। আমাদের দেশের গান গাওয়া নিয়ে তাদের কোনো প্রকার আপত্তি ও বাধা নেই। তাদের হয়ে আমি একক গানসহ বলিউড ছবিতে গান গাইবো।

জনপ্রিয় প্রতিষ্ঠান টিপস’র সঙ্গে যোগাযোগ প্রসঙ্গে বর্তমান সঙ্গীত অঙ্গনের সেনসেশন এ গায়িকা বলেন, আমার ‘মন নাজেহাল’ গানটি ভারতীয় শিল্পী শান তার পেজ থেকে শেয়ার দিয়েছিলেন। তখন টিপস মিউজিকের নজরে আসে এটি।

"এরপর প্রতিষ্ঠানের অন্যতম চেয়ারম্যান রমেশ তাওরানি সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করেন। মূলত: তাদের প্রযোজনায় কাজ করার জন্যই এ চুক্তি। প্রথমদিকে মুম্বাই ইন্ড্রাস্ট্রিতে তারা আমাকে পরিচিত করবেন। দু’ মাস আগে আমাদের এ চুক্তি হয়।


হিন্দিতে গান গাইতে গিয়ে কোনো সমস্যায় পড়তে হয়েছে কিনা জানতে চাইলে পড়শি উত্তরে বললেন, না। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান প্রথমেই আমাকে গানটির সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়েছিলেন। এরপর আমি গানটির একটি ডেমো তাকে পাঠিয়েছিলাম সেটি পছন্দ হয়েছিলো।

বলিউডের অনেক শিল্পীর সঙ্গে কাজ করার স্বপ্ন দেখা পড়শি বলছেন, বলিউডে অনেক পছন্দের সঙ্গীত শিল্পীর মধ্যে সনু নিগাম, শান, উদিত নারায়ণ’র মতো লিজেন্ডের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখছি। দেখা যাক সবে তো শুরু হলো।

পড়শীর গাওয়া এ গানের ভিডিওটি নির্মাণ করেছেন বাংলাদেশের নির্মাতা রাজ ইসলাম। গানটির সংগীতায়োজন করেছেন আরেফিন রুমি।

পড়শির গাওয়া হিন্দি গান ‘মার যায়েন’

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে