Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৭-২০১৬

একে অপরকে জড়িয়ে ধরলেন জয়া-রেখা

Shamima Seema


একে অপরকে জড়িয়ে ধরলেন জয়া-রেখা

নয়াদিল্লি, ২৭ জানুয়ারি- এতদিন শোনা গিয়েছিল, তাঁদের মধ্যে নাকি ভালো নয়। তাঁরা একে অপরকে এড়িয়ে চলতেন। কিন্তু স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এমন দৃশ্য দেখে হকচকিত হয়েছিলেন উপস্থিত সকলে। কয়েকদিন আগে অনুষ্ঠিত স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তেমনই এক অবিশ্বাস্য দৃশ্য চোখে পড়ল। অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন ও  তার সাবেক প্রেমিকা রেখা একে অপরকে জড়িয়ে ধরলেন।  


অনুষ্ঠানে জয়া বচ্চন ও রেখা বেশ খানিকটা দূরে বসেছিলেন। যখন ‘পিকু’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে অমিতাভ বচ্চনের নাম ঘোষণা হয়, নিজের আসন ছেড়ে উঠে আসেন রেখা। তিনি জয়ার কাছে এসে তাঁকে জড়িয়ে ধরেন। জবাবে জয়াও রেখাকে বুকে টেনে নিলেন।

মঞ্চে তখন অমিতাভ বচ্চন সেরা অভিনেতার পুরস্কার নিচ্ছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘পিকু’ ছবির গান। আর তারপাশে এই দিকে এমন দৃশ্য। অনুষ্ঠানে থাকা তারকারা বুঝে উঠেতে পারছিলেন না তাঁরা কোন দিকে তাকাবেন।

কিন্তু সেদিকে খেয়াল করেন নি জয়া এবং রেখা। অনুষ্ঠান শেষে অনেকে  বলতে শোনা গেল, তাহলে কি আবার কাছাকাছি আসতে চলেছেন রেখা, অমিতাভ আর জয়া! পুরো বলিউডে এখন এই গুঞ্জন চলছে।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে