Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৩-২০১২

থাইল্যান্ডে এক বাংলাদেশীর মৃত্যু, দুইজনের অবস্থা আশঙ্কাজনক

থাইল্যান্ডে এক বাংলাদেশীর মৃত্যু, দুইজনের অবস্থা আশঙ্কাজনক
ব্যাংকক, ১৩ মে- থাইল্যান্ডের পর্যটন শহর পাতায়ার এক হোটেলে রোটারিয়ান মিজানুর রহমান (৫৪) নামে এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। ওই হোটেলের কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে অন্য দুই বাংলাদেশীকে। এরা হচ্ছেন সনজিৎ সাহা এবং হারুনুর রশীদ। এ খবর লেখা পর্যন্ত দু’জনই গভীর অচেতন রয়েছেন। রোববার থাইল্যান্ডের অনলাইন পাতায়া নিউজ এ খবর দিয়েছে (http://www.pattayadailynews.com/en/2012/05/13/three-bangladeshi-rotarians-drugged-by-pattaya-hooker-one-dead-two-in-coma/)
এতে বলা হয়, রোটারি আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে  গিয়েছিলেন ওই ৩ বাংলাদেশী। সেখানে ২রা থেকে ৯ই মে পর্যন্ত ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। ব্যাংককে অনুষ্ঠিত সম্মেলন শেষে ১০ই মে তারা পর্যটন নগরী পাতায়ায় যান। ১১ই মে তাদের উদ্ধার করা হয়। ১০ই মে তারা মধ্য পাতায়ার বেলা এক্সপ্রেস হোটেলের পাঁচ তলার একটি বড় কক্ষে (ডাবল বেড রুম) ওঠেন। ১১ই মে সকালে তাদের সাড়া না পেয়ে দরজা খুলে একজনকে মৃত, বাকি দুজনকে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যায়। হোটেলের কর্মীরা জানান, ১০ই মে রাত একটার দিকে একজন থাই যৌনকর্মীকে সঙ্গে নিয়ে হোটেলে ঢোকেন তারা। হোটেলের নিয়মানুযায়ী ওই তরুণী তার পরিচয়পত্র কাউন্টারে জমা রাখেন। ১১ই মে ভোরে কাউন্টার থেকে পরিচয়পত্র না নিয়েই একটি বড় ব্যাগ নিয়ে বের হয়ে যান ওই তরুণী। পাতায়া পুলিশ জানিয়েছে, ওই কক্ষটির সবকিছুই ছিল এলোমেলো। তিন বাংলাদেশীর লাগেজগুলো বলপ্রয়োগে খোলা হয়েছে। কক্ষের সিন্দুকটিও ভাঙা পাওয়া গেছে। জিনিসপত্র কক্ষে ছড়ানো-ছিটানো ছিল। বাথরুমে ১০টি খালি বিয়ারের ক্যান পাওয়া গেছে। ওই তিনজনকে বিয়ারে মিশিয়ে শক্তিশালী চেতনানাশক বা অবশকারী দ্রব্য প্রয়োগ করে সব লুটে নিয়ে গেছেন ওই তরুণী। এছাড়া ওই তিনজনের ব্যাগের মধ্যে বেশকিছু সাধারণ ওষুধও পাওয়া গেছে। এর মধ্যে একজনের ব্যাগের মধ্যে পাওয়া গেছে হাঁপানির ওষুধ।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে