Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৭ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৭-২০১৬

সমবায় সমিতির নির্বাচনেও প্রকাশ্যে শাসকের গোষ্ঠী কোন্দল

সমবায় সমিতির নির্বাচনেও প্রকাশ্যে শাসকের গোষ্ঠী কোন্দল

কলকাতা, ১৭ জানুয়ারী- মৎস্যজীবী সমবায় সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ফের দক্ষিণ দিনাজপুরে তৃনমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। দলীয় নেতা কর্মীদের নিজেদের মধ্যেকার বিবাদ মেটাতে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া বার্তা ও পার্থ চট্টোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ সুব্রত বক্সীদের বৈঠকের কোনও প্রভাবই এই জেলার নেতা কর্মীদের মধ্যে পড়েনি বলে অভিযোগ। জেলার তপন ব্লকের এক সমবায় সমিতির পরিচালন কমিটির নির্বাচনে একে অপরের বিরুদ্ধে মনোনয়ন দাখিল করল তৃনমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর লোকেরা। বিষয়টি নিয়ে সমালোচনার সৃষ্টি হতেই দল বিরোধী কাজের অভিযোগ তুলে ইতিমধ্যেই ৭ জনকে বহিষ্কারের নির্দেশ দিয়েছেন দলের ব্লক সভাপতি। যদিও সেই বহিষ্কারের ব্যাপারে কোনও সম্মতিই দেননি জেলা সভাপতি।

দলীয় সূত্রে জানা গিয়েছে, আগামী ২৪ জানুয়ারি হতে চলেছে তপন থানা মৎস্যজীবী সমবায় সমিতির নির্বাচন। গত ৭ জানুয়ারি ব্লক তৃনমূল কংগ্রেসের সিদ্ধান্তে সেখানকার ৯টি আসনের সব কটিতে মনোনয়ন দাখিল করা হয়েছে। কিন্তু তার পরেই আবার সেই ক'টি আসনে তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে অন্য ৯জন মনোনয়ন দাখিল করে। তবে তাদের থেকে অবশ্য দুই জন মনোনয়ন প্রত্যাহার করেছেন। বাকি থাকা ৭জনকে দল বিরোধী কাজের জন্য বহিষ্কার করা হয়েছে। তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি বিপ্লব মিত্র বলেন এ ব্যাপারে কিছুই তাঁর জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে যথাযোগ্য ব্যবস্থা নেওয়ার আশ্বাস তাঁর।

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে