Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৮ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০১-১১-২০১৬

শেখ হাসিনাকে কয়েক টার্ম সময় দিতে হবে

শেখ হাসিনাকে কয়েক টার্ম সময় দিতে হবে

ঢাকা, ১১ জানুয়ারী- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশের এখনো অনেক কাজ বাকি, এ জন্য শেখ হাসিনাকে আরও সময় দিতে হবে। তাঁকে কয়েক টার্ম সময় দিতে হবে। তাঁর জন্য নয়, এ দেশের মানুষের জন্য।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে তিনি এসব কথা বলেন। সৈয়দ আশরাফুল ইসলাম শেখ হাসিনার অগ্রযাত্রায় শরীক হওয়ার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মী এবং দেশের জনগনের প্রতি আহবান জানান। সৈয়দ আশরাফ বলেন, ১০ তারিখ এ সমাবেশ হওয়ার কথা ছিল। কিন্তু নেত্রী আমাকে ডেকে বললেন, ১০ তারিখ সমাবেশ করা যাবে না। কারণ ১০ তারিখ বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত। ধর্মের প্রতি, ইসলামের প্রতি এই হলো প্রধানমন্ত্রীর ভালোবাসা। তারপরও উনি অনেকের কাছে মুসলমান না। আর কত রাকাত নামাজ পড়লে, কতবার হজ করলে উনি মুসলমান হবেন?

সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ছোটবেলায় আমি নিজের কানে শুনেছি, বঙ্গবন্ধুকে এমনকি আওয়ামী লীগ যাঁরা করত তাঁদেরকে বলা হতো হিন্দুর ঘরে জন্ম হয়েছে। বঙ্গবন্ধুকে কেউ দমাতে পারে নাই, শেখ হাসিনাকেও কেউ দমাতে পারবে না।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে