Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (37 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-১৬-২০১৫

‘দর্শক যেন না বলে, উফ! নায়িকাটা খুব হট’

সাইমুম সাদ


‘দর্শক যেন না বলে, উফ! নায়িকাটা খুব হট’

ভিট-চ্যানেল আই টপ মডেল খ্যাত অভিনয়শিল্পী সানজিদা তন্ময়ের শুরুটা মডেলিংয়ে। ছোটপর্দায় নিয়মিত অভিনয় করেছেন। রিয়াজুল রিজুর ‘বাপজানের বায়স্কোপ’র মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। ছবিটি মুক্তি পাচ্ছে ১৮ ডিসেম্বর। ছবিতে পতিতালয়ের এক তরুনীর চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটি নিজের প্রত্যাশা, সামনের পরিকল্পনা নিয়ে প্রতিবেদকের মুখোমুখি হলেন তিনি।  

‘বাপজানের বায়স্কোপ’ মুক্তি পাচ্ছে। কেমন লাগছে?
ফিলিংসটা ঠিক বুঝতে পারছিনা! আসলে আমার কেমন লাগছে। ছবিটা নিয়ে আমার আলাদা ভালোলাগা আছে। কারণ এটাই আমার ডেব্যু ফিল্ম। 

ছবিটা নিয়ে আপনার প্রত্যাশা?
আমি কিন্তু মডেলিং থেকে উঠে এসেছি। ছবিও করেছি কম। এ পর্যন্ত যে  ক’টা সিনেমা করেছি তার মধ্যে ‘বাপজানের বায়স্কোপ’ নিয়েই আমার প্রত্যাশাটা অনেক বেশি। আদৌ বড়পর্দায় নিয়মিত কাজ করবো কিনা সেটা নির্ভর করছে এই ছবিটিরই উপর। কারণ দর্শকরা যদি ছবিটি ভালোভাবে নেয় তাহলেই বড়পর্দায় নিয়মিত কাজ করবো। 

মুক্তির দিনে আপনার পরিকল্পনা?
সেদিন সকাল থেকেই ঢাকার সিনেমা হলগুলোতে ঘুরবো। ডিরেক্টর রিয়াজুল রিজু, শতাব্দী ওয়াদুদসহ অন্যান্য সহশিল্পীরা উপস্থিত থাকবেন। কোন কোন হলে যাবো সেটা এখনো ঠিক করা না হলেও পরিকল্পনা আছে স্টার সিনেপ্লেক্সে যাবো। 

ভিন্ন ঘরানার সিনেমায় আগ্রহের কারণ কি?
আমি চাইবো আমার সিনেমা দেখে দর্শকরা যেন না বলে, উফ! নায়িকাটা খুব হট। আমি চাই সবাই আমার আক্টিংটায় দেখুক। অভিনয় দিয়েই এগিয়ে যেতে চাই। ভিন্ন ঘরানার সিনেমাগুলোতে অ্যাক্টিংয়ে সুযোগ থাকে। যেমনটা আছে ‘বাপজানের বায়স্কোপ’ ছবিতে।

বড়পর্দায় পাশাপাশি ছোটপর্দায়ও নিয়মিত দেখা যাবে কিনা?
ছোটপর্দায়ও বেশ কিছু কাজ করছি। আর নিয়মিত হবো কিনা সেটা ডিসিশন নেব আঠারো তারিখে। এখন সাজ্জাদ সুমনের ‘ননস্টপ’সহ আরো কয়েকটি সিরিয়াল অনএয়ারে যাচ্ছে। কাজ করছি মোহন খানের আরেকটি নাটকে। 

নতুন হিসেবে ইন্ডাষ্ট্রি থেকে কি ধরনের সাপোর্ট পাচ্ছেন?
নতুন পুরাতন বলে কোন ফ্যাক্ট নেই। এখন প্রচুর নতুন ছেলেমেয়ে মিডিয়ায় কাজ করছে। যারা ভালো করছে তারাই উঠে আসছে। সাপোর্টের বিষয়টা হলো কেউ কাজ না জানলে সবার সাপোর্টটা পাবে কিভাবে? কাজটা জানা জরুরী। 

কোন নায়কের সঙ্গে কাজে আগ্রহী?
শাকিব খানের সঙ্গে কাজ করার ইচ্ছা আছে। 

আপনার স্বপ্নের চরিত্র কি?
চোখের বালির ‘বিনোদিনী’। চরিত্রটার জীবনের সংগ্রামটা আমার ভালো লাগে।

আপনার বাকি তিনটি সিনেমার কাজ কতোটা এগুলো?
বন্ধন বিশ্বাসের ‘শুন্য’ ছবির শুটিং প্রায় শেষ।গানের কয়েকটা গান শুধু বাকি আছে। শিগগিরই শেষ হবে। আর ‘লাস্ট কিস’ অর্ধেক হয়েছে। শুটিং চলছে সাইফ চন্দনের ‘টার্গেট’ সিনেমার।

অভিনয় জীবনে আইডল মানেন কাকে? 
সুবর্ণা মুস্তাফাকে।  

২০১৫ সালটা আপনার কেমন কাটলো?
অনেক ভালো কেটেছে। বেশ কটা নতুন সিনেমায় নাম লিখিয়েছি। আবার একটা ছবিও রিলিজ পাচ্ছে। মোটামুটি কাজের উপরেই ছিলাম।

নতুন বছরের নতুন পরিকল্পনা?
নতুন বছরেও টানা কাজ করতে চাই।

সাক্ষাৎকার

আরও সাক্ষাৎকার

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে