Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ , ১৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.6/5 (14 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২০-২০১৫

নাচ-গান ও বিশৃঙ্খলায় বিপিএলের উদ্বোধন

আরিফুল ইসলাম রনি


নাচ-গান ও বিশৃঙ্খলায় বিপিএলের উদ্বোধন

ঢাকা, ২০ নভেম্বর- নাচ-গান আর নানা অসামঞ্জস্য ও বিশৃঙ্খলায় উদ্বোধন করা হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের। শুক্রবার রাত ৮টায় আনুষ্ঠানিকভাবে বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান।

উদ্বোধন ঘোষণার পর আসরের ছয় দলের অধিনায়ককে মঞ্চে ডাকা হয়। তবে রংপুর রাইডার্সের অধিনায়ক সাকিব আল হাসান না থাকায় তার জায়গায় আসেন সৌম্য সরকার। 

বিকেল সাড়ে ৫টায় নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌয়ের নাচ দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপর মঞ্চে ওঠেন আইয়ুব বাচ্চু, তার ব্যান্ড এলআরবি নিয়ে। জনপ্রিয় ও নিয়মিত কিছু গান শোনান আইয়ুব বাচ্চু্। এলআরবির পরিবেশনা শেষে খানিকটা ভিন্ন স্বাদ দেওয়া হয় বড় পর্দায় বিপিএলের গত দুই আসরের কিছু ভিডিও ক্লিপিংস দেখিয়ে।

এরপর মঞ্চে ওঠে সময়ের জনপ্রিয় ব্যান্ড চিরকূট। তারাও নিজেদের জনপ্রিয় ও নিয়মিত গান শোনান। দর্শকের তুমুল উল্লাসের মাঝে পরে মঞ্চে ওঠেন মমতাজ। এরপরই আসে আনুষ্ঠানিক ঘোষণা। উদ্বোধন ঘোষণার পর মঞ্চে ওঠেন ভারতের গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ, যিনি তুমল জনপ্রিয় কে কে নামে। তার পরিবেশনার পরই মঞ্চে ওঠার কথা দুই বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ ও হৃত্বিক রোশানের।

তবে বিপিএলের উদ্বোধনী আয়োজন যথারীতি আগের মতোই ছিল প্রশ্নবিদ্ধ। বিকেল ৪টায় উদ্বোধনী অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও শুরু হয় দেড় ঘণ্টা দেরিতে! অবশ্য উদ্বোধনী অনুষ্ঠান না বলে ‘উদ্বোধনী কনসার্ট’ বলাই ভালো। অনুষ্ঠান বলতে তো হলো কেবল নাচ-গানই! আর ফাঁকে ফাঁকে খানিকটা আতশবাজি। অবশ্য পুরো অনুষ্ঠান শেষে আরও বড় পরিসরে হবে আতশবাজি।

মাঠে ঢুকতে ব্যাপক হয়রানির শিকার হতে হয় দর্শকদের। টিকেটে লেখা থাকা গেট নম্বর অনুযায়ী মাঠে ঢুকতে পেরেছেন কম দর্শকই। নিরাপত্তাকর্মীদের সমন্বয়হীনতায় এক গেট থেকে আরেক গেটে ছুটোছুটি করতে হয়েছে দর্শকদের।

সন্ধ্যা ৭টায় স্টেডিয়ামের বাইরে গিয়ে দেখা যায়, শত শত দর্শক টিকেট নিয়েও মাঠে ঢুকতে পারছিলেন না, কারণ সব গেট ছিল বন্ধ। মূল গেট, অর্থাৎ ২ নম্বর গেট ছাড়া ১ নম্বর বা ৩ নম্বর গেটে দায়িত্বপ্রাপ্ত কাউতে খুঁজেও পাওয়া যায়নি গেট খুলে দেওয়ার জন্য। ৪ নম্বর গেট দিয়ে অবশ্য কিছু দর্শক ঢুকেছে মাঠে।

সন্ধ্যা সাড়ে ৭টায় টিকেটধারী কিছু দর্শক হুড়োহুড়ি করে মাঠে ঢুকতে চাইলে গেটের নিরাপত্তাকর্মীদের হাতে ব্যাপক মারধরের শিকার হন। গেটে থাকা পুলিশ ও অন্যান্য নিরাপত্তা কর্মীদের কেউ এ ব্যাপারে কথা বলতে রাজি হননি। ১০ হাজার টাকার গোল্ড টিকেট হাতে নিয়ে ভেতরে প্রবেশের জন্য চেঁচিয়ে যাচ্ছিলেন অনেকে। কিন্তু শোনার ছিল না কেউ!

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে