Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-২৯-২০১৫

বিভিন্ন স্থানে জামায়াত-পুলিশ সংঘর্ষ, আটক ১৪

এনামূল কবীর রূপম


বিভিন্ন স্থানে জামায়াত-পুলিশ সংঘর্ষ, আটক ১৪

ঢাকা, ২৯ অক্টোবর- রাজধানীতে জামায়াত শিবির নেতা কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। শিবির কর্মীদের ইট পাটকেল ও ককটেলের জবাবে গুলি ছুড়েছে পুলিশ। বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে ১৪ জামায়াত শিবির কর্মীকে।

রাজধানীর যাত্রাবাড়ীতে দফায় দফায় বিক্ষোভ মিছিলের চেষ্টা করে জামায়াত শিবির কর্মীরা। পুলিশ তাদের ধাওয়া করলে পাল্টা হামলা চালায় শিবির। এতে বাধে সংঘর্ষ। পুলিশ তাদের গুলি করে ছত্রভঙ্গ করে। এসময় আটক করা হয় তিন জনকে। গুলিবিদ্ধ হয়ে আহত শিবির কর্মীদের খোজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ওয়ারী অপরাধ বিভাগের ডিসি সৈয়দ নুরুল ইসলাম বলেন, শিবিরের ৫০-৬০ জন সদস্য একত্র হয়ে মিছিল শুরু করবে এরকম সময় খবর পেয়ে পুলিশ সেখানে যায় এবং কাছাকাছি আসলে তারা ইট-পাটকেল ছোড়ে ও এক পর্যায়ের তারা ককটেল নিক্ষেপ করে। এরপরই পুলিশ গুলি করে। সাবধানতার সঙ্গে আট রাউন্ড গুলি ছোড়া হয়।

নুরুল ইসলাম আরো বলেন, গ্রেফতারকৃতরা জানিয়েছে, কেন্দ্রীয় নেতাদের নির্দেশ ও পরিকল্পনা অনুসারে তারা কাজ করছে। তবে লাঠি-সোঠা দিয়ে তারা নির্দিষ্ট কোনো স্থাপনায় হামলা চালাতো কিনা সেটা জানা নাই। রাজধানীর মিরপুর কাফরুল ও শাহআলী এলাকায় জামায়াত-শিবিরের বিক্ষোভ মিছিল থেকে ১১ জনকে আটক করে পুলিশ।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে