বগুড়া

বগুড়ায় আরও ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪৩

বগুড়া, ২১ এপ্রিল – বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সরকারি ও বেসরকারি পিসিআর ল্যাবে ৩১১টি নমুনার ফলাফল এসেছে এর মধ্যে নতুন করে করোনায় আক্রান্ত ৪৩ জন এবং নতুন করে আরো মৃত্যু হয়েছে ৩ জনের।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ২৯৩টি নমুনার মধ্যে ৩৯টি পজিটিভ এসেছে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ১৬টি নমুনার মধ্যে ৪টি পজিটিভ এসেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে। নতুন আক্রান্ত ৪৩ জনের মধ্যে সদরের ৩৫ জন, শেরপুরে ৪ জন, দুপচাঁচিয়ায় ৩ জন এবং একজন শিবগঞ্জের বাসিন্দা।

আরও পড়ুন : বাগেরহাটে পুলিশের ওপর হেফাজতের হামলা, ওসিসহ ৭ পুলিশ আহত

মৃত ব্যক্তিরা হলেন- গাবতলীর তরফ সরতাজ এলাকার খাজা মিয়া (৪৫), শেরপুরের যুগিগাতী এলাকার জোবেদা খাতুন (৫৫) এবং বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার রহিমা বেগম (৮০)। নিহতরা তিনজনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আক্রান্তের হার ১৩ দশমিক ৯১ শতাংশ। এর আগে গেল সাতদিন জেলায় শনাক্তের হার ২০শতাংশের উপরে ছিলো।

এদিকে একদিনে সুস্থ হয়েছেন ৩৪ জন। বর্তমানে অত্র জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৫৩৪ জন এবং সুস্থতা ১০ হাজার ১৮৬ জন। এ ছাড়া নতুন করে ৩ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৮২ জন। করোনায় চিকিৎসাধীন ১ হাজার ৬৬ জন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়িতে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা দেয়া হয়েছে। যদি কারো অবস্থার অবনতি তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২১ এপ্রিল

Back to top button