Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ , ২৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৭-২০১৫

আহমেদের সমর্থনে মার্ক জাকারবার্গ

আহমেদের সমর্থনে মার্ক জাকারবার্গ

ওয়াশিংটন, ১৭ সেপ্টেম্বর- টেক্সাসে নিজে ঘড়ি বানিয়ে তা স্কুলে নিয়ে যাওয়ার জন্য পুলিশ গ্রেপ্তার করেছে আহমেদ নামের একজন মুসলিম বালককে। এই নিয়ে কিছুক্ষণ আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা সিইও মার্ক জাকারবার্গ। এখানে তা তুলে ধরা হলো।

You’ve probably seen the story about Ahmed, the 14 year old student in Texas who built a clock and was arrested when he took it to school. Having the skill and ambition to build something cool should lead to applause, not arrest. The future belongs to people like Ahmed. Ahmed, if you ever want to come by Facebook, I'd love to meet you. Keep building.

যার বাংলা ভাবানুবাদ করলে দাড়ায় - "আপনারা হয়তো খবরটি দেখেছেন যে, টেক্সাসে ১৪ বছরের ছাত্র আহমেদ একটি ঘড়ি বানিয়ে স্কুলে নিয়ে যাওয়ার পর গ্রেপ্তার হয়। নতুন কিছু বানানোর অভিলাষ এবং দক্ষতার জন্য তার প্রসংশা পাওয়ার কথা, গ্রেপ্তার নয়। আমাদের ভবিষ্যৎ নির্ভর করছে আহমেদের মতো মানুষের উপর। আহমেদ, তুমি যদি কখনও ফেসবুকে আসতে চাও, আমি সাদরে তোমাকে গ্রহন করবো। বানাতে থাকো নতুন কিছু।

ক্যালিফোর্নিয়ার পালো আল্টো শহরের স্থানীয় সময় সকাল ১০:৩০ মিনিটে (১৫ সেপ্টেম্বর ২০১৫) এই বিশেষ স্ট্যাটাস দেয়ার কিছুক্ষনের মধ্যেই ১১ হাজার মানুষ লাইক দিয়েছেন, এবং ৫০০+ এর মতো শেয়ার হয়েছে।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা টুইটারে আহমেদ সম্পর্কে বলেন,
Cool clock, Ahmed. Want to bring it to White House? We should inspire more kids like you to like science. It's what makes America great.

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে