Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ২৯ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৪-২০১২

৩৫ লাখ টাকার গাড়ি কিনেন সুরঞ্জিতের এপিএস

৩৫ লাখ টাকার গাড়ি কিনেন সুরঞ্জিতের এপিএস
ঢাকা, ১৪ এপ্রিল: রেলমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের এপিএস ওমর ফারুক তালুকদার পিলখানায় টাকাসহ আটকের ঘটনার তিনদিন আগে ৬ এপ্রিল ৩৫ লাখ টাকার গাড়ি কিনেছেন। এর আগে এপিএস হওয়ার পরপরই মোহাম্মদপুর পিসিকালচার হাউজিংয়ে একটি দামি ফ্ল্যাট ও একটি প্রাইভেট কার কিনেন।

এপিএস ফারুক তার পরিচিত জনদের কাছে তার গাড়ি কেনার খবরটি মোবাইল ফোনে জানিয়েছেন ৬ এপ্রিল।

গতকাল শুক্রবার বিকেলে এই গাড়ির বিষয়ে ফারুকের স্ত্রী মৌলীর সঙ্গে যোগাযোগ করা হয়। তার কাছে জানতে চাওয়া হয় ৩৫ লাখ টাকার গাড়িটি কার নামে কেনা হয়েছে। জবাবে মৌলী বলেন, ‘‘কার নামে কেনা হয়েছে তা খুঁজে নিন।” অন্য কোনো প্রশ্ন করার সুযোগ না দিয়েই তিনি তার মোবাইল ফোনের লাইনটি কেটে দেন।

ফারুকের পরিচিত জন ও মুহাম্মদপুর এলাকার আওয়ামী লীগের কয়েকজন সমর্থক জানান, এপিএস হওয়ার আগে ঢাকা শহরে ফারুক টিউশনি করে চলতেন।

নাম প্রকাশে অনিচ্ছুক মোহাম্মদপুর হাউজিং এলাকার এক ব্যক্তি বলেন, ‘‘রেলের জিএম’র সঙ্গে আঁতাত করে বেশি খাওয়ার চেষ্টা করেছেন এপিএস। এ কারণেই তার এ অবস্থা।” তিনি জানান, এপিএস হওয়ার পর ফারুক তার শ্যালককে দেশের বাইরে পাঠিয়েছেন। শ্যালকের নামে টাকা জমিয়েছেন তিনি।

ফারুকের পরিবারের সঙ্গে ঘনিষ্ট এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, তার বাসায় কয়েন রাখার ব্যাংকটি মাটির নয়, স্বর্ণের।

ওই ব্যক্তি জানান ফারুকের বাড়ি নেত্রকোনা মোহনগঞ্জে হলেও নিজ এলাকা বাদ দিয়ে সুরঞ্জিত সেনগুপ্তের নির্বাচনী এলাকা থেকে এমপি হওয়ার স্বপ্ন দেখছিলেন তিনি। তবে তিনি বলেছেন, এটি তিনি করবেন তখন যখন সুরঞ্জিত মনোনয়ন চাইবেন না।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে