Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (94 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১০-২০১৫

‘নিজেকে তারকা ভাবিনা’

‘নিজেকে তারকা ভাবিনা’

অভিনয়ের আলিয়ার অভিষেক ১৯৯৯ সালে। ‘সংঘর্ষ’ সিনেমায় প্রীতি জিনতার শৈশবের চরিত্রে অভিনয় করেন। প্রধান চরিত্রে প্রথমবারের মতো অভিনয় করেন করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ চলচ্চিত্রে। সাবলিল অভিনয়ে নজরে আসেন। ২০১৪ সালের হিট সিনেমা, ‘হাইওয়ে’ তে কাজ করে আলোচিত হয়েছেন। গত তিন বছরে অভিনয়ে তার প্রত্যাশা ও প্রাপ্তি নিয়ে কথা বলেছেন হিন্দুস্তান টাইমস। সাক্ষাতকারটি তুলে ধরা হলো

এই মুহুর্তে আপনি বলিউডের সফল নায়িকাদের একজন। কেমন লাগছে?
আমি কখনোই নিজেকে তারকা মনে করিনা। অনেক সিনেমায় কাজ করিনি, হাতে গোনা চারটায় কাজ করেছি। এক অল্প কাজ করেও দর্শকদের এত ভালোবাসা পাচ্ছি বলে আমি কৃতজ্ঞ। দর্শকরা আমাকে আমাকে আলাদা ভাবে মূল্যায়ণ করেছে জেনে ভালো লাগছে। 

ইন্ডাস্ট্রি আপনার কাছ থেকে আরো কি প্রত্যাশা করে বলে আপনি মনে করেন?
-আমি আমার মতো কাজটা চালিয়ে যেতে চাই। প্রত্যাশার চাপটা নিতে চাইনা। আমার কাজগুলো দর্শকদের ভালো লাগলেই আমার অনেক বড় প্রাপ্তি।

অল্প বয়সেই আপনার ক্যারিয়ার শুরু হয়ে গেল না?
মাঝে মাঝে এমনটা মনে হয়। আমি একটু আগেই শুরু করেছি। মাত্র তিন বছর অভিনয় করলাম। তাতেই হাঁপিয়ে উঠছি। আমি ভাবতে থাকি, অন্যরা বছরের পর বছর ধরে অভিনয়টা চালিয়ে যায়ি কিভাবে? তবে দর্শকদের ভালো বাসায় ক্লান্তি ভুলে যাই।

সাক্ষাৎকার

আরও সাক্ষাৎকার

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে