Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ মে, ২০১৯ , ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 2.3/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৯-১০-২০১৫

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সুফিয়ান চৌধুরীর ইন্তেকাল

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সুফিয়ান চৌধুরীর ইন্তেকাল

সিলেট, ১০ সেপ্টেম্বর - সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আবদুজ জহির চৌধুরী সুফিয়ান আর নেই। বুধবার বিকেল ৪টায় সাগরদীঘিরপাড়স্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি...রাজিউন।

বৃহস্পতিবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) দরগাহ প্রাঙ্গনে তার জানাজা শেষে মাজার করবস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

এছাড়া সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য সকাল ১১টায় আবদুজ জহির চৌধুরী সুফিয়ানের মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হবে বলে জানান তিনি।

নি:সন্তান সুফিয়ান চৌধুরী মৃত্যুকালে স্ত্রী ও অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা তার বাসায় ভিড় করেন। এসময় অনেকেই প্রিয় নেতার নিথর দেহের পাশে কান্নায় ভেঙে পড়েন।

তিনি বেশ কয়েক মাস থেকে খাদ্যনালীতে ক্যান্সারে ভূগছিলেন। সম্প্রতি তিনি যুক্তরাজ্য থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরেন। গত কয়েকদিন থেকে তার অবস্থার অবনতি ঘটছিল। 

আবদুজ জহির চৌধুরী সুফিয়ান ২০১১ সালে জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব লাভ করেন। চলতি বছরের শুরুর দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তিনি রাজনৈতিক কর্মকান্ড থেকে কিছুটা দূরে সরে যান।

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে