Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 4.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৩-২০১২

এই সরকার নাই নাই সরকার -এরশাদ

এই সরকার নাই নাই সরকার -এরশাদ
ঢাকা, ১২ এপ্রিল- মহাজোটের শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সরকারের সমালোচনা করে বলেছেন, এ সরকারের নাম হচ্ছে 'নাই নাই সরকার'। বিদ্যুৎ নাই, পানি নাই, গ্যাস নাই, দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ নাই। এ সরকারের আরেকটি নাম হচ্ছে দ্রব্যমূল্য বৃদ্ধির সরকার। কারণ, আর কখনো কোনো সরকারের সময় দ্রব্যমূল্য এত বেশি বৃদ্ধি পায়নি। মানুষ খেতে পায় না। এ সরকার মানুষের কোনো খোঁজই নেয় না। এরশাদ বলেন, মানুষ বিএনপি ও আওয়ামী লীগ এ দুই দলকে আর ক্ষমতায় দেখতে চায় না। মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। গতকাল পুরান ঢাকার গেণ্ডারিয়ার এক জনসভায় তিনি এ কথা বলেন। জনসভায় তিনি ডিসিসি দক্ষিণে কাজী ফিরোজ রশীদের পক্ষে ভোট চাইলেন। রাজধানীর গেণ্ডারিয়া থানা জাতীয় পার্টি আয়োজিত ধুপখোলা সিটি করপোরেশন মার্কেট সংলগ্ন মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। এরশাদ তার ৯ বছর শাসনামলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বলেন, আমি ক্ষমতা ছেড়ে দেওয়ার সময়ে দেশের উন্নয়ন যে অবস্থায় রেখে গিয়েছিলাম সে অবস্থায়ই রয়ে গেছে। কোনো উন্নয়ন হয়নি। আমাকে আবার ক্ষমতায় পাঠান। আবার উন্নয়ন হবে। তিনি জনগণকে উদ্দেশ্য করে বলেন, সিটি করপোরেশন নির্বাচনে চোর-বাটপারদের ভোট দেবেন না। কাজী ফিরোজ রশীদ ভালো লোক। তাকে ভোট দিলে সুখে-শান্তিতে থাকতে পারবেন। কাজী ফিরোজ রশীদকে বিজয়ী করে জাতীয় পার্টির জয়যাত্রা শুরু করুন। সাগর-রুনি হত্যাকাণ্ডের প্রসঙ্গ টেনে এরশাদ বলেন, দীর্ঘদিন হয়ে গেল এ হত্যাকাণ্ডের কোনো খোঁজখবর করতে পারেনি সরকার। ডিসিসি দক্ষিণের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী কাজী ফিরোজ রশীদ জনসভায় প্রধান বক্তা হিসেবে অংশ নেন। তিনি বলেন, মানুষের বেঁচে থাকাটাই দায় হয়ে পড়েছে। গ্যাস, পানি, বিদ্যুৎ সংকটে মানুষ অতিষ্ঠ। আমাকে নির্বাচিত করলে আমি প্রতিশ্রুতি দিতে পারি, নগর ভবনকে সন্ত্রাস ও দলীয়করণমুক্ত করব। আমার ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নেই। আমাকে সুযোগ দিন। আমি আপনাদের সেবা করতে চাই।

গেণ্ডারিয়া থানা জাতীয় পার্টির সভাপতি শরফুদ্দিন আহমেদ শিপুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মীর আবদুস সবুর আসুদ প্রমুখ।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে