Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (31 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-৩১-২০১৫

সিলেটে ডাক্তার সেজে প্রতারণা, অতপর কারাগারে!

সিলেটে ডাক্তার সেজে প্রতারণা, অতপর কারাগারে!

সিলেট, ৩১ আগষ্ট- দীর্ঘদিন ধরে তিনি ডাক্তার সেজে মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। কিন্তু অবশেষে ফাঁস হয়ে গেছে তার সব জারিজুরি! ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ধরা পড়েছে তার প্রতারণার ফাঁদ। পনেরো দিনের জন্য কারাগারে যাওয়া নিশ্চিত হওয়ার পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানাও গুণতে হয়েছে তাকে।

সিলেট নগরীর জালালাবাদ থানাধীন শিবের বাজারে মেসার্স মোসতাসিম ফার্মেসির মালিক তিনি। এই ফার্মেসিতে বসেই নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন মোসতাসিম বিল­াহ ফিরোজ। রবিবার ভ্রাম্যমাণ আদালত তার ফার্মেসিতে উপস্থিত হয়। এসময় মোসতাসিম তার ‘ডাক্তার’ পরিচয়ের স্বপক্ষে কোনো কাগজপত্র, প্রমাণাদি দেখাতে পারেননি। তার ফার্মেসিতে থাকা প্যাডের মধ্যে লেখা ছিল ‘ডা. মোসতাসিম বিল­াহ, মেডিকেল অ্যাসিসটেন্ট, ডিএমএফবিএইচই (ম্যাটস কুমিল­া), এক্সরে, পিজিপি ইন, কুমিল­া সদর হাসপাতাল, মা ও শিশু বিষয়ক প্রশিক্ষণপ্রাপ্ত, মিরপুর মা ও শিশু স্বাস্থ্য ফাউন্ডেশন হাসপাতাল, ঢাকা।’

ভ্রাম্যমাণ আদালত ভুয়া ডাক্তার হওয়ার অভিযোগে মোসতাসিম বিল­াহকে ১৫ দিনের জেল এবং ৫০ হাজার টাকা জরিমানা করে।

এদিকে নগরীর সোনাতলা বাজারে শাহজালাল ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল ওষুধ বিক্রির অভিযোগে ফার্মেসির মালিক জালাল আহমদকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এদিকে শিবেরবাজার থেকে গাঁজা বিক্রিকালে আলাউদ্দিন (২৮) নামক এক যুবককে ৩ মাসের জেল ও ৫ হাজার টাকা জরিমানা করেছে আদালত। রবিবার দুপুর ১২টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলে।

অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাহিদুল আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী, জেলা স্যানেটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকার প্রমুখ।

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে