Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (46 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১২-২০১২

অর্থ আত্মসাতের অভিযোগে দৌলতখানসহ ৩ জন গ্রেফতার

অর্থ আত্মসাতের অভিযোগে দৌলতখানসহ ৩ জন গ্রেফতার
টরন্টো, ১০ এপ্রিল- অবশেষে দৌলত এন্টারপ্রাইজের মালিক দৌলত খানকে গ্রেফতার করেছে টরন্টো পুলিশ। তার সহযোগী হিসেবে তার ভাই আমানত খান ও তার কর্মচারী মঞ্জুর এলাহী ওরফে লিটনকেও পুলিশ গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে প্রতারণা, অর্থ আত্মসাত ও মানি লন্ডারিংয়ের অভিযোগে ১৮টি মামলা দায়ের করা হয়েছে। টরন্টো পুলিশের কনষ্টেবল রবার্ট ব্রাউন জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে লক্ষাধিক ডলার আত্মসাতের অভিযোগ রয়েছে।
ভুক্তভোগী অনেকে জানিয়েছেন ব্যবসা বন্ধ করার পরও তাদের কাছ থেকে প্রতারণা করে টাকা নেয়া হয়েছে। সর্বশেষ অনেকে মঞ্জুর এলাহী ওরফে লিটনের মাধ্যমে প্রতারিত হয়েছেন। দৌলত খান ইতিমধ্যে মঞ্জুরের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন বলে দেশে বিদেশেকে জানিয়েছেন। এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে মঞ্জুর এলাহী একজন পেশাদার প্রতারক। বিভিন্নভাবে বহু মানুষের সাথে দীর্ঘদিন ধরে সে প্রতারণা করে আসছে। তার এ প্রতারণার ঘটনাগুলো তার পরিবারের সদস্যরাও জানেন।

উল্লেখ্য, ‌‌''টরন্টোর শতাধিক বাংলাদেশী প্রতারণার শিকার: দৌলত খান দেউলিয়া'' শিরোনামে দেশে বিদেশে পত্রিকা এ চাঞ্চল্যকর সংবাদ পরিবেশন করে বিষয়টি সর্বপ্রথম জনসমক্ষে প্রকাশ করে। পরবর্তীতে দেশে বিদেশের এ সংবাদ বিভিন্ন সংবাদ মাধ্যম পরিবেশন করে। মঙ্গলবার টরন্টো ষ্টার, ন্যাশানাল পোষ্টসহ কানাডার বিভিন্ন গণমাধ্যমে এ খবরটি স্থান পায়। ঐদিন অমনি টেলিভিশনের সন্ধ্যা ৮টার সংবাদে খবরটি গুরুত্বের সাথে প্রচার করে এবং স্ক্রিনে সহযোগিতার জন্য ‌'দেশে বিদেশের সৌজন্যে' কথাটি উল্লেখ করে।
আগামী ১৫ মে এই মামলার শুনানীর তারিখ ধার্য করা হয়েছে। পুলিশ ধারণা করছে, অনেক ভুক্তভোগীই অভিযোগ করেননি। এই বিষয়ে কারও কাছে কোনও তথ্য ও অভিযোগ থাকলে ৪১৬-৮০৮-৪১০৭ অথবা ৪১৬-২২২-৮৪৭৭ নম্বরে কল করতে অনুরোধ করা হয়েছে।
পূর্ববর্তী সংবাদ পড়ার জন্য নীচের লিংকে ক্লিক করুন অথবা কপি-পেষ্ট করে পড়ুন।
http://deshebideshe.com/details_news.php?n_id=3935&&n_category=49

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে