Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (130 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৯-২০১২

হবিগঞ্জে আইনগত সহায়তা কমিটি গঠনবিষয়ক কর্মশালা

হবিগঞ্জে আইনগত সহায়তা কমিটি গঠনবিষয়ক কর্মশালা
হবিগঞ্জে উপজেলা ও ইউনিয়ন আইনগত সহায়তা কমিটি গঠনবিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১০টায় জেলা জজের সম্মেলন কক্ষে দিনব্যাপী এই কর্মশালার আয়োজন করে জেলা আইনগত সহায়তা কমিটি। কর্মশালায় সভাপতিত্ব এবং মূল বক্তব্য উপস্থাপন করেন হবিগঞ্জের জেলা ও দায়রা জজ এবং জেলা আইনগত সহায়তা কমিটির সভাপতি মুহম্মদ মাহবুবুল হক। আলোচনায় অংশ নেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুবুল আলম, হবিগঞ্জের এডিএম দিলীপ কুমার বণিক, হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গউছ, মাধবপুর পৌরসভার মেয়র হীরেন্দ্র লাল সাহা, চুনারুঘাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাস, হবিগঞ্জ সদর উপজেলার এসি (ল্যান্ড) আলতাব হোসেন, এএসপি সিরাজুল হুদা, জিপি এডভোকেট আফিল উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আলমগীর ভূঁইয়া বাবুল, সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল মিয়া,  প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নির্মল ভট্টাচার্য রিংকু, বিশিষ্ট সাংবাদিক এডভোকেট মনসুর উদ্দিন আহমদ ইকবাল, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান ও এয়ার লিংক-এর চেয়ারম্যান আহমদুল কবির আজাদ।
২০০০ সালে আইনটি হওয়ার পর হবিগঞ্জ জেলায় ২৩৪ জনকে বিনামূল্যে আইনি সহায়তা দেয়া হয়। এর মধ্যে পুরুষ ১৪৩ জন এবং ৯১ জন নারী। বিনামূল্যে আইনি সহায়তা দেয়ার জন্য হবিগঞ্জে ৬৭ জন প্যানেল আইনজীবী কাজ করছেন।

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে