Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (157 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৬-২০১২

অপরাধ জিন্সের প্যান্ট!

অপরাধ জিন্সের প্যান্ট!
জিন্সের প্যান্ট পরে মাদ্রাসায় আসায় এক শিক্ষার্থীকে পিটিয়ে মারাত্মক আহত করেছেন মাদ্রাসার সুপার। মুমূর্ষু অবস্থায় ওই শিক্ষার্থীকে তার সহপাঠীরা ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা।
বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার গৌরীপুর এলাকার পুম্বাইল ফাজিল মাদ্রাসায়। বর্তমানে আহত ওই শিক্ষার্থী হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে।
প্রত্যক্ষদর্শী ও আহত শিক্ষার্থীর পরিবার জানায়, ওই এলাকার তেরশিরা গ্রামের আবদুল গণির ছেলে মো. আসাদুজ্জামান (১৭) পুম্বাইল ফাজিল মাদ্রাসায় আলিম প্রথম বর্ষের শিক্ষার্থী। বৃহস্পতিবার সে জিন্সের প্যান্ট পরে মাদ্রাসায় যায়। দুপুর সাড়ে ১২টার দিকে শিক্ষার্থী আসাদুজ্জামানের দিকে দৃষ্টি পড়ে মাদ্রাসার সুপার আবদুল আলী খাঁর। তিনি ওই শিক্ষার্থীকে শ্রেণীকক্ষ থেকে তার কক্ষে ডেকে নেন।
প্রত্যক্ষদর্শী আসাদুজ্জামানের সহপাঠী মো. আল-আমিন ও আরিফুল ইসলাম জানায়, আসাদুজ্জামান কিছু বুঝে ওঠার আগেই সুপার হুজুর বেত দিয়ে তাকে বেদম প্রহার করতে থাকেন। একপর্যায়ে তাঁর হাতের বেত ভেঙে গেলে উত্তেজিত হয়ে মাথার চুল ধরে বেপরোয়া কিল-ঘুষি দিয়ে মাটিতে ফেলে দেন। এক সময় সে অচেতন হয়ে গেলে চোখেমুখে পানি দিয়ে তাকে বাড়িতে পাঠানো হয়।
আসাদুজ্জামানের মা রুমেলা খাতুন জানান, পায়জামা ধুয়ে দেওয়ার কারণে ছেলে জিন্স প্যান্ট পরেই মাদ্রাসায় গিয়েছিল। কিন্তু সুপারের এমন নির্মম নির্যাতনের শিকার হয়ে সে এখন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। তিনি বলেন, 'আমি এই নির্যাতনের সুষ্ঠু বিচার চাই।'
অভিযুক্ত সুপার আবদুল আলী খাঁ জানান, পায়জামার বদলে জিন্সের প্যান্ট পরার কারণে তাকে শাসন করা হয়েছে। বেদম মারধরের কথা তিনি অস্বীকার করেন। ওই মাদ্রাসার সভাপতি মো. শাহাব উদ্দিন জানান, জিন্সের প্যান্ট পরে আসায় সুপার তাকে চড়-থাপ্পড় দিয়েছেন। ঘটনাটি মীমাংসার প্রক্রিয়া চলছে।

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে