Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ মে, ২০১৯ , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 2.2/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২৫-২০১৫

দায়িত্ব নিয়েই দুই শতাধিক ‘আম্মা কেন্টিন’ খুললেন জয়ললিতা

দায়িত্ব নিয়েই দুই শতাধিক ‘আম্মা কেন্টিন’ খুললেন জয়ললিতা

চেন্নাই, ২৫ মে- মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের প্রথম দিনেই তামিলনাড়ুজুড়ে দুইশ’ একটি ‘আম্মা ক্যান্টিন’ উদ্বোধন করলেন জয়ললিতা। এর মধ্যে শুধুমাত্র চেন্নাইয়েই উদ্বোধন করা হয়েছে ৪৫টি কেন্টিন।

সস্তায় খাবার পরিবেশনের লক্ষ্যে রোববার (২৪ মে) ক্যান্টিনগুলো উদ্বোধন করা হয় বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। মুখ্যমন্ত্রী হিসেবে জয়ললিতার শপথ নেওয়াকে উদযাপন করতে এদিন ‘আম্মা কেন্টিনে’ বিনামূল্যে খাবার বিতরন করা হয়।

২০১৪ সালের সেপ্টেম্বরে জয়ললিতা চারটি আম্মা কেন্টিনের উদ্বোধন করেন। সেসময় তিনি এধরণের কেন্টিনের সংখ্যা দুইশ’ সাতে উন্নিত করার ঘোষণা দেন।

শনিবার (২৩ মে) তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন ‘আম্মা’খ্যাত এআইএডিএমকে নেত্রী জয়ললিতা। এ নিয়ে পঞ্চমবারের মতো তিনি এই রাজ্যের মুখ্যমন্ত্রীর সিংহাসনে আসীন হলেন। রোববার (২৪ মে) ছিল তার প্রথম কর্মদিবস।

এর আগে শুক্রবার (২১ মে) স্থানীয় সময় সকালে মুখ্যমন্ত্রীর দায়িত্বে থাকা পনিরসেলভম পদত্যাগ করেন। এর কিছু পরই চেয়ারম্যান ই মধুসূদননের নেতৃত্বে বৈঠকে বসেন এআইএডিএমকে-র নীতিনিধারকরা। সবার সমর্থনে পরিষদীয় দলের নেতা নির্বাচিত হন জয়ললিতা।

গত বছর সেপ্টেম্বরে আয়ের সঙ্গে সঙ্গতিহীন মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় মুখ্যমন্ত্রীর সিংহাসন হারাতে হয়েছিল জয়ললিতাকে। তবে গত ১১ মে তাকে বেকসুর খালাস দেন কর্নাটক হাইকোর্ট।

 

(প্রিয় পাঠক, আপনার অভিমত লক্ষ লক্ষ পাঠকের সাথে শেয়ার করতে চাইলে নীচের বক্সটিতে লিখুন।)

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে