Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০১৫

যে কারণে বাংলাদেশে ধোনিদের সফরসঙ্গী সৌরভ

যে কারণে বাংলাদেশে ধোনিদের সফরসঙ্গী সৌরভ

ঢাকা, ১৪ মে- কে হবেন ভারতীয় ক্রিকেট দলের নতুন কোচ? - এই নিয়ে জল্পনা-কল্পনা এখন তুঙ্গে! দেশি-বিদেশি অনেক নাম উঠে এলেও এখনও বেশ ধোঁয়াশা রয়ে গিয়েছে ক্রিকেট মহলে। কথা ছিল, নতুন কোচ নিয়োগের জন্য বিজ্ঞাপন দেওয়া হবেভ সেই বিজ্ঞাপন দেখে আবেদন করতে হবে। একটি বিশেষজ্ঞ প্যানেল ইন্টারভিউ নেবেন।

কিন্তু এখনও পর্যন্ত এসব কিছুই হয়নি। এদিকে, আগামী মাসের সাত তারিখ বাংলাদেশ সফরে উড়ে যাচ্ছে ভারত। তার আগে এই প্রক্রিয়া শেষ করা যাবে, এমন সম্ভাবনাও প্রায় নেই বললেই চলে। ১৬ জুন থেকে শুরু হয়ে যাচ্ছে প্রথম টেস্ট।

বোর্ডের একটা অংশের ভাবনা, এই সিরিজে ‘সুপার কোচ’ হিসেবে দলের সঙ্গে পাঠানো হোক প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। বাঙালি হওয়ার সুবাদে সৌরভকে ঘিরে বাংলাদেশে একটা আলাদা আবেগ আছে। সেই আবেগ ও ভালবাসার কথা মাথায় রাখছে বোর্ড। ধোনি টেস্ট থেকে আগেই অবসর নিয়েছেন। টেস্ট দলে তিনি থাকছেন না। ফলে সৌরভ-ধোনি দ্বৈরথের সম্ভাবনাও নেই। তাছাড়া, ভবিষ্যতের কোচ হিসেবে সৌরভকে তুলে ধরা যায় কিনা, তার একটা মহড়াও হয়ে যাবে এখানে।

বিষয়টি নিয়ে জলঘোলা হতে পারে ভেবে বোর্ড এখনই এই বিষয়টিকে সামনে আনছে না। আইপিএল হয়ে যাওয়ার পর বোর্ডের পরবর্তী সভায় অনেক কিছু অদল-বদল হবে। তখন হয়ত সৌরভের বাংলাদেশে যাওয়ার বিষয়টি অনুমোদন পেতে পারে।

১৪ মে ২০১৫/১০:৪৫পিএম/স্নিগ্ধা/

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে