Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০ , ৯ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.3/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৯-২০১৫

আসিফ নজরুল-শিলার ঘরে নতুন অতিথি

আসিফ নজরুল-শিলার ঘরে নতুন অতিথি

ঢাকা, ০৯ মে- ফের মা হলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও হুমায়ূন আহমেদের মেয়ে শিলা আহমেদ। ৭ মে, বৃহস্পতিবার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে কন্যাসন্তানের মুখ দেখেন আসিফ-শিলা দম্পতি।

শুক্রবার শিলার স্বামী ড. আসিফ নজরুল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানান। ও নবজাতকের মুখোন্মচন করেন। এ সময় তিনি লিখেন, ‘সর্বশক্তিময় আল্লাহ, শিলা ও আমাকে একটি কন্যাসন্তান দিয়ে বরকতময় করেছেন। মা-মেয়ে দুজনেই এখন সুস্থ আছেন। আমাদের জন্য দোয়া করবেন।’

২০১৩ সালে আসিফ নজরুল ও শিলা আহমেদ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দুজনেরই দ্বিতীয় বিয়ে হিসেবে আসিফের আগের সংসারে ছয় বছরের একটি সন্তান ও শিলা আহমেদের চার ও দুই বছর বয়সী দুটি সন্তান রয়েছে। ফলে চতুর্থ সন্তানের মা হলেন শিলা।


প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকের তিতলি চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হন উঠেন হুমায়ূন কন্যা শিলা আহমেদ। তারপর ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে আফসানা মিমির ছোট বোন চরিত্রে দেখা যায় তাকে। বিপাশা হায়াতের সঙ্গে ‘ওইজা বোর্ড’ নাটকেও শিলাকে দুর্দান্ত অভিনয় করেন তিনি।

এরপর হুমায়ূন আহমেদের ‘আগুনের পরশমণি’সিনেমায় শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেন শিলা। এ সিনেমায় শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-১৯৯৪’ ঘরে তুলে নেন শিলা আহমেদ।

০৯ মে ২০১৫/০৪:১২পিএম/স্নিগ্ধা/

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে