Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ মে, ২০১৯ , ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (14 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৪-২০১৫

ধর্ষিতাকে কেজরির “উঠোনে” ছুড়ে ফেললো ওরা

ধর্ষিতাকে কেজরির “উঠোনে” ছুড়ে ফেললো ওরা

নয়াদিল্লি, ০৪ মে- ফের এক বার নির্ভয়া কাণ্ডের ছায়া দেখা গেল। সেই দিল্লিতেই। রবিবার চলন্ত গাড়িতে ১৮ বছরের যুবতীকে গণধর্ষণ করে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়ির কয়েক কদম দূরে রাস্তায় ফেলে দিয়ে গেল দুষ্কৃতীরা।

শুধু ধর্ষণ নয়, তার সঙ্গে নির্যাতিতার উপর অকথ্য অত্যাচারও চালানো হয়। তাঁর শরীরের বহু জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

এক প্রত্যক্ষদর্শীর ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলের খবর পেয়ে পুলিশের বড় কর্তাদের অনেকেই রাতে সেখানে পৌঁছান।

একে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবন সামনে, উপরন্তু দিল্লি বিধানসভাও রয়েছে সেখানে। কিন্তু এমন 'হাই-প্রোফাইল' স্থানে রাস্তায় না আলো জ্বলছিল, না লাগানো ছিল সিসিটিভি ক্যামেরা।

নির্যাতিতাকে উদ্ধার করে পুলিশ স্থানীয় ট্রমা সেন্টারে নিয়ে যায় রাত ১১.৪০ নাগাদ। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত প্রায় দেড়টা নাগাদ এলএনজেপি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

যদিও ঘটনা নিয়ে পুলিশের সব বড় কর্তাই মুখে কুলুপ এঁটেছেন। সোমবার সকাল পর্যন্ত ঘটনার সত্যতা নিয়েও কিছু বলতে চায়নি পুলিশ। পরে এক সিনিয়র অফিসার ঘটনা বিবৃত করেন।

তিনি জানান, উদ্ধার করার সময় নির্যাতিতা এতটাই ভীত-সন্ত্রস্ত ছিল যে তিনি কোনও বয়ান দিতে পারেননি।

পরে তাঁর কাছ থেকে এটুকু জানা গিয়েছে, ঘটনার পেছনে দু'জনের হাত রয়েছে। তার মধ্যে এক জনের অফিসে কাজ করতেন ওই যুবতী। তিনি আরও জানান, কোল্ড ড্রিঙ্কের মধ্যে কোনও ওষুধ মিশিয়ে তাঁকে খাওয়ানো হয়, তার পরে আর কিছু মনে নেই।

সেই অবস্থায় গাড়িতে তুলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত দুই ব্যক্তি। পরে রাস্তায় ফেলে দিয়ে চলে যায়। এমনটাই মনে করছে পুলিশ।

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে