Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৫ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.1/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৩-২০১৫

যৌন সহিংসতায় কিশোরীর মৃত্যু, মন্ত্রী বললেন ভগবানের ইচ্ছা

যৌন সহিংসতায় কিশোরীর মৃত্যু, মন্ত্রী বললেন ভগবানের ইচ্ছা

মোগা, ০৩ মে- ভারতের মোগায় কিশোরীকে যৌন সহিংসতা চেষ্টায় বাধা দেওয়ায় চলন্ত বাস থেকে ছুঁড়ে ফেলায় তার মৃত্যুর ঘটনাকে একটি নৃশংস ঘটনাকে দুর্ঘটনা বললেন খোদ মন্ত্রী। পাঞ্জাবের শিক্ষামন্ত্রী সুরজিত সিংহ রাখরা শনিবার দাবি করলেন, সেদিন যা ঘটেছে ভগবানের ইচ্ছাতেই ঘটেছে।

তিনি আরও দাবি করেছেন, দুর্ঘটনা ঠেকানোর শক্তি কারোর নেই। যা কিছু ঘটে সবই ভগবানের ইচ্ছাতেই ঘটে। ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে সরকার ব্যবস্থা নেবে। কিন্তু দুর্ঘটনা বা অন্য যে কোনও ক্ষেত্রে ভবিতব্যের সামনে রুখে দাঁড়ানোর শক্তি আমাদের নেই। ভগবানের ওপর কারোর হাত নেই।

উল্লেখ্য, মোগায় যৌন সহিংসতায় বাধা দেওয়ায় গত বুধবার চলন্ত বাস থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হলে মৃত্যু হয় এক কিশোরীর। তাঁর মাকেও চলন্ত বাস থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। বাস থেকে ঠেলে ফেলে দেওয়ার ফলে দুজনই মারাত্মক জখম হন। স্থানীয় বাসিন্দারা তাঁদের হাসপাতালে ভর্তি করেন। কিন্তু, হাসপাতালে পৌঁছনোর আগেই মারা যায় কিশোরী। চিকিৎসকরা জানিয়েছেন, মহিলার অবস্থা সঙ্কটজনক। ঘটনার পরই পালিয়ে যায় অভিযুক্তরা।

এই ঘটনায় গ্রেফতার হয়েছেন বাস চালক সহ চার দুষ্কৃতী।জানা গিয়েছে, বাসটি পঞ্জাবের উপ-মুখ্যমন্ত্রী সুখবীর সিংহ বাদলের পরিচালিত ‘অর্বিট’ সংস্থার।

নির্ভয়া-কাণ্ডের পূণরাবৃত্তিতে দেশজুড়ে ফের উঠছে প্রতিবাদের ঝড়। সেইসঙ্গে উঠছে মেয়েদের নিরাপত্তার বিষয়টিও।
এহেন মুহূর্তে এই বিতর্কিত মন্তব্য করে সমালোচনার বিষয়বস্ত্ত হয়ে উঠলেন পঞ্জাবের শিক্ষামন্ত্রী সুরজিত সিংহ রাখরা।
সূত্র: এবিপি আনন্দ

০৩ মে ২০১৫/১২:৩২এএম/স্নিগ্ধা/

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে