Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ , ১১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (68 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১০-২০১৫

রাজধানীতে ১৯,০০০ ইয়াবাসহ দম্পতি আটক

রাজধানীতে ১৯,০০০ ইয়াবাসহ দম্পতি আটক

ঢাকা, ১০ এপ্রিল- রাজধানীর উত্তরা ও বংশালে অভিযান চালিয়ে ১৯ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক দ্ম্পতি ও অপর দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১।

বুধবার ও বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. জাবেদ (৩২), তার স্ত্রী ফারজানা আক্তার সুমি (৩০), মো. সিদ্দিক (৫০) ও মো. নুরুল ইসলাম সরদার (৩২)।

এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল, মাদক বিক্রির ৩৩ হাজার ৬৬৬ টাকা এবং চারটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক তুহিন মোহাম্মদ মাসুদ জানান, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে উত্তরার-১১ নম্বর সেক্টরের ১৫ নম্বর রোডের ৫৫ নম্বর বাসায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচার জন্য মিলিত হয়েছে। সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে বুধবার বিকেল পৌনে ৬টার দিকে ওই বাসায় অভিযান চালানো হয়। এসময় মো. জাবেদ, তার স্ত্রী ফারজানা আক্তার সুমি, মো. সিদ্দিক নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১৯ হাজার পিস ইয়াবা টেবলেট, মাদক বিক্রির কাজে ব্যবহার করা একটি প্রাইভেট কার ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে আটককৃতদের দেয়া তথ্যে বৃহস্পতিবার দুপুরে বংশালের সিদ্দিক বাজারের ৫০/৫ নম্বর জাবেদ গলির বাড়ি থেকে মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম সরদারকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩৩ হাজার ৬৬৬ টাকা, মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে তারা উত্তরায় মাদক বিক্রির সিন্ডিকেট নিয়ন্ত্রণ করছে। সীমান্ত শহর টেকনাফ থেকে নেশার ট্যাবলেট ইয়াবা এনে রাজধানী ও আশেপাশের বিভিন্ন জেলায় লোক দিয়ে ইয়াবা বিক্রির নেটওয়ার্ক বিস্তার করেছে। তাদের দেয়া তথ্যে মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়।

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে