Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০ , ১৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.5/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২২-২০১২

ফের পয়েন্ট হারালো রিয়াল

ফের পয়েন্ট হারালো রিয়াল
ভিলারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করে ফের পয়েন্ট হারালো স্প্যানিশ লিগের শীর্ষদল রিয়াল মাদ্রিদ। এই ড্রয়ের ফলে শিরোপা জয়ের দৌড়ে ভাল মতোই টিকে রইল রিয়ালের শত্রুপক্ষ বার্সেলোনা। আগের দিনই বার্সা ৫-৩ গোলে গ্রানাডাকে হারিয়ে পয়েন্ট ব্যবধান কমিয়ে এনেছিল পাঁচে।

 

খেলার প্রথম হাফে গোল পায়নি কোনো দলই। দ্বিতীয় হাফে ৬২ মিনিটে লিগে নিজের ৩৩তম (তার চেয়ে একগোল বেশি ৩৪ নিয়ে শীর্ষে আছেন মেসি) গোল করে রিয়ালকে এগিয়ে দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু ৮৩ মিনিটে ২৫ গজ দুর থেকে ফ্রি-কিকে গোল করে সমতা আনেন ভিলারিয়ালের মার্কোস সিনা।

 

খেলার শেষ দিকে মেসুত ওজিল ও সার্জিও রামোস লাল কার্ড দেখলে নয়জনের দলে পরিনত হয় রিয়াল। সাইড লাইন থেকে সরিয়ে দেয়া হয় হোসে মরিনহো ও তার সহকারীকেও।

 

ভিলারিয়ালের সমতা সূচক গোল নিয়ে মরিনহোর উগ্র প্রতিক্রিয়ার জন্যই তাকে সাইড লাইন থেকে সরিয়ে দেয়া হয়। ৮৫ মিনিটে নিলমারকে মারাত্নক ফাউল করায় দ্বিতীয়বার হলুদ কার্ড পান রামোস। এবার নিয়ে রিয়ালে খেলোয়াড় হিসেবে ১৪ বার লাল কার্ড দেখলেন রামোস। আর রামোসের পরপরই সরাসরি লাল কার্ড পান ওজিল।

 

দুই ম্যাচ আগেও রিয়াল বার্সার চেয়ে দশ পয়েন্ট এগিয়ে ছিল। পরপর দুই ম্যাচে ড্র করে পয়েন্ট হারানোর ফলে এখন মাত্র ৬ পয়েন্ট এগিয়ে আছে তারা। এর আগে মালাগার বিপক্ষে ১-১ গোলে ড্র করে রিয়াল।

 

প্রতিপক্ষে জালে বল জড়ানোর দুটি ভাল সুযোগ পেয়েছিল রিয়াল। ওজিলের বাড়ানো বল জোড়ালো শটও নিয়েছিলেন রোনালদো। কিন্তু দুটি শটই ঠেকিয়ে দেন ভিলারিয়ালের গোল কিপার ডিয়াগো লোপেজ।

 

হামিদ আলটিনটপ জন ওরিয়লকে ফাউল করায় ফ্রি-কিক পায় ভিলারিয়াল। আর তা থেকেই সমতা আনে ভিলারিয়াল। এর ফলে ২৮ খেলায় রিয়ালের পয়েন্ট এখন ৭২। আর সমান খেলায় বার্সার পয়ন্ট ৬৬।

 

রাতের অপর খেলায় অ্যাথলেটিকো মাদ্রিদ ২-১ গোলে অ্যাথলেটিকো বিলবাওকে, লেভান্তে ৩-১ গোলে রিয়াল সোসিয়েদকে, রিয়াল জারাগোজা ২-১ ভ্যালেসিয়াকে এবং মায়ার্কা ৩-২ গোলে স্পোটিং গিজনকে হারিয়েছে।

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে