Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (52 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০১৫

আমাকে শিরোপা তুলে দিতে  দেয়া হয়নি: লোটাস কামাল

আমাকে শিরোপা তুলে দিতে  দেয়া হয়নি: লোটাস কামাল

মেলবোর্ন, ৩০ মার্চ- বিশ্বকাপ ক্রিকেটে বিজয়ী দলকে শিরোপা তুলে দিতে তাকে দেয়া হয়নি বলে অভিযোগ করেছেন আইসিসি সভাপতি আ হ ম  মুস্তফা কামাল।  তিনি বলেছেন, দেশের পক্ষে থাকার কারণে হয়তো তিার সঙ্গে এই আচরণ করা হয়েছে।

আইসিসির গঠনতন্ত্র অনুযায়ী, শিরোপা তুলে দেয়ার কথা সভাপতির। সংগঠনের সভাপতি হয়েও রোববার পুরস্কার মঞ্চে ছিলেন না মুস্তফা কামাল। বিজয়ী দলকে শিরোপা তুলে দিয়েছেন আইসিসি চেয়ারম্যান এন শ্রীনিবাসন।

অস্ট্রেলিয়ার মেলবোর্নে গণমাধ্যমকে মুস্তফা কামাল বলেন, “আজ আমার পুরস্কার দেয়ার কথা ছিল। এটি আমার সাংবিধানিক অধিকার। দুর্ভাগ্যজনকভাবে আমাকে পুরস্কার দিতে দেয়া হয়নি। আমার অধিকার হরণ করা হয়েছে।”

একে ন্যক্কারজনক ও দুঃখজনক ঘটনা অভিহিত করে আইসিসির সভাপতি বলেন, “একই সঙ্গে এটি সম্পূর্ণ বেআইনি ও অসাংবিধানিক। বিষয়টি জানাব ঢাকায় গিয়ে। এটা জানানো আমার দায়িত্ব। দেশের মানুষের সামনে সব তুলে ধরব।”

মুস্তফা কামাল বলেন, “এটা বলতে পারি, আমি দেশের পক্ষে ছিলাম, এখনো আছি।  দেশের পক্ষে থাকার জন্যই হয়তো শিরোপা তুলে দিতে পারিনি।”

 বাংলাদেশ-ভারত ম্যাচের বাজে আম্পায়ারিংয়ের কঠোর সমালোচনা করেছিলেন আইসিসির সভাপতি মুস্তফা কামাল। তিনি পদত্যাগেরও হুমকি দিয়েছিলেন। রোববার বিশ্বকাপ ফাইনাল  শেষে তিনি আবারও ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানালেন।

আইসিসির সভাপতি বলেন,  “অনেক আগে থেকেই ওরা চেয়েছিল, আমি যেন মঞ্চে না উঠি। ওটা ওদের পরিকল্পনাই ছিল। আমার বিপক্ষে একটা কারণ পেয়েই সেটা এদিন ব্যবহার করেছে। আমি সত্যিই হতাশ। বাংলাদেশে ফিরেই এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা  নেব।”

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে