Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (38 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০১৫

আইপিএল খেলা হচ্ছে না সাকিবের!

আইপিএল খেলা হচ্ছে না সাকিবের!

ঢাকা, ৩০ মার্চ- বিশ্বকাপের ঢামাঢোল শেষ। এবার শুরু হতে যাচ্ছে আইপিএল ধামাকা। ৮ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা রয়েছে মাল্টি বিলিয়ন ডলারের ভারতীয় ঘরোয়া টি২০ টুর্নামেন্ট আইপিএলের ৮ম আসর। গত তিন মৌসুমের মত এবারও কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল কাঁপানোর কথা ছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

তবে, প্রায় একই সময়ে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ  চলার কারণে আইপিএলের জমজমাট আসরটি খেলা হচ্ছে না দেশ সেরা এই ক্রিকেটারের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন টি২০ এই টুর্নামেন্টের  প্রথম থেকেই খেলা হচ্ছে না সাকিবের । ১৯ এপ্রিল থেকে পাকিস্তানের বিপক্ষে শুরু হবে বাংলাদেশের হোম সিরিজ। শেষ হবে ১২ কিংবা ১৩ই মে।

পূর্নাঙ্গ টেস্ট সিরিজ খেলতে আগামী ১৫ এপ্রিল বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে পাকিস্তান দলের। আর তাই আসন্ন এই সিরিজের প্রথম থেকেই সাকিবের প্রয়োজয়নীতা বিশেষভাবে অনুভব করছে বিসিবি।
যদিও ৮ এপ্রিল থেকে অষ্টম আইপিএল শুরু হচ্ছে। আর চলতি মাসের মাঝমাঝিতে বাংলাদেশে খেলতে আসছে পাকিস্তান। আইপিলে খেলতে কবে নাগাদ সাকিব ভারতে যাচ্ছেন?

এ বিষয়ে জানতে চাওয়া হলে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছেন প্রধান কোচের কাছ থেকে সম্মতি পেলে তাহলে ক্রিকেট অপারেন্স কমিটি তাকে খেলার ছাড়পত্র দিবে। পাকিস্তানের সঙ্গে ওয়াডে সিরিজের আগে এপ্রিলে আইপিএলে তার দুটি ম্যাচ খেলার সম্ভাবনাও আছে। সেভাবে আমারা এনওসি তৈরীও করেছি। এখন সবকিছু নির্ভর করছে বোর্ড সভাপতির অনুমোদন পাওয়ার ওপর। আমরাও সাধরণ মানুয়ের মনোভাব বোঝার চেষ্টা করছি। তবে আমি এতটুকু বলতে পারি আমরা পুরো পাকিস্তান সিরিজে সাকিবকে পেতে চাচ্ছি।

দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একটি টি২০ ম্যাচের আসন্ন সিরিজ শুরু হবে ১৯ এপ্রিল। আর যা ১৩ই মে শেষ হবে। আর তাই পাকিস্তান সিরিজ শেষে কয়েকটি ম্যাচের জন্য আইপিএল খেলতে যাবেন কিনা সেটি নিয়েও রয়েছে শঙ্কা।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে