Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০১৫

মঞ্চেই নেই লোটাস কামাল

মঞ্চেই নেই লোটাস কামাল

মেলবোর্ন, ৩০ মার্চ- বিশ্ব চ্যাম্পিয়নদের হাতে ট্রফি তুলে দেয়ার আশায় ছিলেন আইসিসি সভাপতি আহম মুস্তাফা কামাল (লোটাস কামাল)। বিশ্বকাপ ফাইনালের একদিন আগেই জানা গেল, সে সুযোগ পাচ্ছেন না বাংলাদেশের পরিকল্পনা মন্ত্রী। চ্যাম্পিয়নদের হাতে ট্রফি তুলে দিবেন আইসিসি চেয়ারম্যান এন শ্রীনিবাসন। তবে পুরস্কার বিতরণী মঞ্চে লোটাস কামাল থাকবেন এমনটা জানা গিয়েছিল সংবাদ মাধ্যমের কল্যাণে।

কিন্তু রোববার ফাইনাল শেষে দেখা গেল উল্টো চিত্র। পুরস্কার বিতরনী মঞ্চেই নেই লোটাস কামাল। শ্রীনিবাসন, আইসিসির প্রধান নির্বাহী ডেভ রিচার্ডসন, জাইলস ক্লার্ক, ওয়ালি এডওয়ার্ডস ও শচিন টেন্ডুলকাররা ছিলেন মঞ্চে। সেখানে দেখা যায়নি লোটাস কামালকে।

বাংলাদেশ থেকে লোটাস কামাল আইসিসি সভাপতি হওয়ার প্রক্রিয়া দেখেই ভারত জোর করে সংস্থাটির গঠনতন্ত্র, কাঠামো পরিবর্তন করে। নতুন চেয়ারম্যান পদ তৈরি করে। যেখানে শ্রীনিবাসন নিয়োগ পান।

চ্যাম্পিয়নদের ট্রফি তুলে দেওয়ার আশা তাই পূরণ হয়নি লোটাস কামালের। তাছাড়া কোয়ার্টার ফাইনালে ভারতের বিরুদ্ধে বাংলাদেশের বিপক্ষে বাজে আম্পায়ারিংয়ের কারণে কঠোর বক্তব্য দিয়েছিলেন লোটাস কামাল। আম্পায়ার ও ভারতীয়দের সমালোচনা করেছিলেন তিনি। তারপরই আইসিসি তার উপর বিরাগভাজন হয়ে পড়ে। এমনকি শ্রীনিভাসন ও সিইও ডেভ রিচার্ডসন সংবাদ সম্মেলনে লোটাস কামালের প্রতি বিষেদাগার করেছেন।

৩০ মার্চ ২০১৫/১২:০৯এএম/স্নিগ্ধা/

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে