Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (62 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৯-২০১৫

মাশরাফিদের শুভকামনা জানিয়ে বর্ণাঢ্য পতাকা শোভাযাত্রা

মাশরাফিদের শুভকামনা জানিয়ে বর্ণাঢ্য পতাকা শোভাযাত্রা

ঢাকা, ১৯ মার্চ- বাংলাদেশ ক্রিকেট দল প্রথমবারের মতো খেলছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে। আগামীকাল বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনাল ম্যাচ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানাতে বুধবার টিএসসিতে সকাল ১১টা থেকে কন্সার্টসহ বিভিন্ন কর্মসূচি পালন করে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের সংগঠন ‘বাংলাদেশ ক্রিকেট ফ্যানস ইউনিটি- বিসিএফইউ। কন্সার্টে সংগীত পরিবেশন করে ব্যান্ডদল কানেক্টেড ও চিত্র।

বাংলাদেশ ক্রিকেট দলের শুভকামনায় ক্রিকেটপ্রেমীদের স্লোগান ও গানে মুখরিত ছিল পুরো ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা।

বাংলাদেশের জয় কামনা করে বিকেল সাড়ে চারটায় সংগঠনটির উদ্যোগে বর্ণাঢ্য পতাকা শোভাযাত্রার আয়োজন করা হয়। সকল শ্রেণি পেশার মানুষ নেচে গেয়ে টাইগারবাহিনীর প্রতি শুভকামনা জানান এবং জয়ের প্রত্যয় ব্যক্ত করেন।

তারা শ্লোগান দিতে থাকেন “তোমার দেশ আমার দেশ, বাংলাদেশ বাংলাদেশ”, “চার হবে আর ছয় হবে, জয় বাংলার গান হবে”, “শেষ বলে ছক্কা, ভারত পাবে অক্কা”।

পতাকা শোভাযাত্রাটি টিএসসি থেকে শুরু হয়ে দোয়েল চত্বর হয়ে প্রেস ক্লাব,পল্টন এবং শাহবাগ হয়ে পুনরায় টিএসসিতে এসে শেষ হয়। এছাড়াও দেশের বিভিন্ন বিভাগীয় ও জেলা শহরে সংগঠনটির পক্ষ থেকে পতাকা শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রা শেষে টিএসসির রাজু ভাষ্কর্যে এক সংক্ষিপ্ত সমাবেশে আগামীদিনের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ জয়লাভ করলে ম্যাচ শেষে টিএসসি থেকে বিজয় মিছিল করার ঘোষণা দেন বিসিএফইউ এর সাধারণ সম্পাদক সঞ্জীবন এস. চক্রবর্তী। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থনে সবসময় অনলাইন ও রাজপথে সক্রিয় থাকার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

এর আগে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানাতে একটি ফেসবুক ইভেন্টের মাধ্যমে পতাকা শোভাযাত্রা ও অন্যান্য কর্মসূচি পালনে জোর প্রচারণা চালায় বাংলাদেশ ক্রিকেট ফ্যানস ইউনিটি। সংগঠনটির পক্ষ থকে ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেটের উন্নয়নে বিভিন্ন কর্মসূচিতে থাকার জন্য আহ্বান জানানো হয় বাংলাদেশের ক্রিকেটপ্রেমী সকল মানুষকে।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে