Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.5/5 (42 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৬-২০১৫

ফুরফুরে মেজাজে টাইগাররা

ফুরফুরে মেজাজে টাইগাররা

মেলবোর্ন, ১৬ মার্চ- একাদশ বিশ্বকাপের গ্রুপ পর্বে ভারতের প্রতিপক্ষ দলগুলো নিয়ে একের পর এক চটকদার বিজ্ঞাপন প্রকাশ করে আসছে দলটির টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান স্টার স্পোর্টস। ‘মওকা মওকা’ শিরোনামের এই বিজ্ঞাপনটির পরবর্তী বিজ্ঞাপনের জন্যই এখন অপেক্ষা করছে পুরো বাংলাদেশ। ২০০৭ সালে বিশ্বকাপে হারের প্রতিশোধ নিতে কীভাবে সাজানো হবে এবারের বিজ্ঞাপন? তারই প্রতীক্ষায় টাইগার সমর্থকরা। এদিকে কোয়ার্টার ফাইনালের আগে রোববারও বেশ নির্ভার সময় কাটিয়েছে মাশরাফি বাহিনী। বলা চলে ফুরফুরে মেজাজে দেখা গেছে মুশফিক, রিয়াদ, সৌম্যদের।


শেষ আটের প্রতিপক্ষ ভারত যখন জিম্বাবুয়ের বিপক্ষে শনিবার ম্যাচ শুরু করেছিল তখন ম্যাচ ভেনু মেলবোর্নের পথে ছিলেন সাকিব-মাশরাফিরা। হ্যামিল্টনে অনেক প্রাপ্তির ম্যাচ শেষে মেলবোর্নে পা রেখে পরপর দুই দিন বিশ্রামেই কাটিয়েছেন তারা। বাংলাদেশ দলে কোন অনুশীলন সিডিউল না থাকায় ক্রিকেটারদের কেউ কেউ গিয়েছিলেন ফর্মুলা ওয়ান অস্ট্রেলিয়া গ্রান্ড প্রিক্স দেখতে। সমুদ্র সৈকতে হাসিমুখে ছবি তুলেছেন মুশফীকুর রহিম।

রোববার নিজের ফেসবুক অ্যাকাউন্টে মেলবোর্নের আলবার্ট পার্কে তেমনই এক সেলফি আপলোড করেছেন সৌম্য সরকার। দুর্দান্ত ফর্মে থাকা জাতীয় দলের এই বাঁ-হাতি পেস অলরাউন্ডার লিখেছেন- ‘চমৎকার একটি দিন কাটালাম। জীবনে প্রথমবারের মতো এত কাছ থেকে ফর্মুলা ওয়ানের রেস দেখলাম। ছোট বেলায় যেটা ছিল আমার প্রথম ভালবাসা’।

প্র্যাকটিস না থাকায় দু’দিন ঘুরে নিজেদের আরও চাঙ্গা করে নিচ্ছেন নাসির-সাব্বিররা। চলমান বিশ্বকাপে টানা দুটি সেঞ্চুরি করে বাংলাদেশের হয়ে ইতিহাস গড়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। তিনিও স্ত্রী ও সন্তানকে সময় দিয়েছেন। আগামী বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ভারতের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বাহিনী।  সোমবার থেকেই শুরু হবে ভারত বধের সেই প্রস্তুতি।

১৬ মার্চ ২০১৫/০৩:২৬পিএম/স্নিগ্ধা/

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে