Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (128 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১২-২০১৫

লেবাননে ৪ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

আকবর হোসেন সোহাগ


লেবাননে ৪ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

ত্রিফলি, ১২ জানুয়ারি- লেবাননে শনিবার রাতে বাসার কাঁচের জানালা ও দরজায়  বরফ জমে অক্সিজেন সংকট এবং কার্বন-ডাই অক্সাইডের আধিক্যের কারণে নোয়াখালীর ৩ শ্রমিকসহ ৪ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

মৃতরা হলেন: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গনিপুর গ্রামের ৫ নং ওর্য়াডের চেরাংবাড়ীর মৃত জয়নাল আবেদীনের পুত্র দ্বীন ইসলাম বাবুল (৩৫), একই উপজেলার  রাজগঞ্জ ইউনিয়নের  মাধব সিংহ গ্রামের অলি উল্যাহর পুত্র মো. জহির (২৭), কবিরহাট  উপজেলার নবগ্রামের নাদু মিয়ার পুত্র মো. আরিফ (৩০) ও গোপালগঞ্জ জেলার মোকসেদ পুর উপজেলার লতিফপুর গ্রামের আ. রব শেখের পুত্র  সুজন (২৫)।

মৃতদের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো তারা নর্থ লেবাননের ত্রিফলি টাউনে একটি বহুতল ভবনের রুমে অতিরিক্ত শীতের কারণে বালতিতে আগুনের শিখা দিয়ে শীত নিবারণের চেষ্টা করে আগুন নিবিয়ে  ঘুমিয়ে পড়েন। কিন্তু আগুন পুরোপুরি না নিভে যাওয়ার কারণে পরে আবার জ্বলে ওঠে। এতে ধোয়ার সৃষ্টি হয় এবং দরজা-জানালার ফাঁকে বরফ জমে থাকায় বাহিরে তা নির্গত হতে পারেনি। ফলে অক্সিজেন সংকট ও আগুনের শিখা হতে উৎপন্ন কার্বন-ডাই অক্সাইডের আধিক্যের কারণে তাদের মৃত্যু হয়। সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।

আফ্রিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে