Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৪ জুলাই, ২০২০ , ১৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (27 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৫-২০১৪

সেরা লাস্যময়ী অপরাধীর নামে ১১৪ মামলা!

সেরা লাস্যময়ী অপরাধীর নামে ১১৪ মামলা!

কুইবেক সিটি, ২৫ নভেম্বর- একুশের যৌন আবেদনে মজল সোশ্যাল মিডিয়া। কিন্তু চোখ-ধাঁধানো বিজলি চমকের আড়ালে ঢাকা পডেছে নিকষ অন্ধকার। মাত্র ২১ বছর বয়সে মোট ১১৪টি অপরাধে অভিযুক্ত এই কন্যা। দোষী প্রমাণিত হলে জুটতে পারে যাবজ্জীবন কারাদণ্ড।

স্রেফ তাক লাগানো শরীরী চটকে ফেসবুকে লাখো ভক্ত জুটিয়ে ফেলেছিলেন কানাডার কুইবেক শহরের নার্সিং কোর্সের ছাত্রী ষ্টেফিনি বোদোয়াঁ। ১১৪টি অপরাধে অভিযুক্ত ষ্টেফিনির ছবি সংবাদ মাধ্যমে প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। অনেকের মতে, এই কানাডা সুন্দরী সর্বকালের সর্বশ্রেষ্ঠ যৌন আবেদন যুক্ত অপরাধী।

দর্শনের পালা শেষ হলে যদি 'গুণ' বিচারে বসতে হয়, তাহলে ষ্টেফিনির কীর্তি শুনে চোখ কপালে উঠতে বাধ্য। অভিযোগ, ১৩, ১৫ ও ১৭ বছর বয়েসি তিন সঙ্গীকে নিয়ে কুইবেক শহরের আথাবাস্কা ও ম্যাপেল অঞ্চলের অজস্র বাড়ির খিড়কির দরজা ভেঙে দিনের পর দিন অবাধে লুঠতরাজ চালিয়ে গিয়েছেন ষ্টেফিনি। অর্থ, দামি জিনিসপত্র ছাড়াও এভাবে ৯টি আগ্নেয়াস্ত্র হাতিয়েছেন তিনি। তণ্বীর দুধ-সাদা ল্যান্সার গাড়ির ডিকি থেকে উদ্ধার হয়েছে মারাত্মক সেই সব অস্ত্র।

অভিযোগের ভিত্তিতে তিন নাবালকের বিচার তরুণদের জন্য নির্ধারিত আদালতে হলেও ষ্টেফিনির বিরুদ্ধে ওঠা মামলাগুলির শুনানি সাধারণ আদালতেই হয়। তার বিরুদ্ধে চুরি, অনধিকার প্রবেশ, চুরি যাওয়া সামগ্রী রাখা এবং বেআইনি অস্ত্র হেফাজতে রাখার মতো একাধিক অভিযোগ দায়ের হয়।

ষ্টেফিনির আইনজীবীর বক্তব্য, তরুণী আসলে মনোরোগের শিকার। তার দাবি, মানসিক অবসাদের বশেই একের পর এক চুরি করেছেন তার মক্কেল। এই কারণে রায় ঘোষণা করার আগে এ ব্যাপারে বিস্তারিত রিপোর্ট তলব করেছে আদালত।

ষ্টেফিনি নিজে অবশ্য সব অপরাধ কবুল করতে রাজি হয়েছেন। তিনি জানিয়েছেন, আদালতে নিজের সমস্ত অপরাধ স্বীকার করতে তিনি রাজি। এবং তারপর আদালতের দেওয়া যেকোনো শাস্তি মাথা পেতে নিতে তার আপত্তি নেই। আইনজীবী মহলের ধারণা, অভিযোগ স্বীকার করলেও তাকে কারাদণ্ড পেতেই হবে। এমনকি, তা যাবজ্জীবনও হতে পারে।

তবে তাতে সিদ্ধান্ত বদলাচ্ছেন না রূপসী। তার সাফ কথা, 'সময়টা খারাপ যাচ্ছিল। তাই খামখেয়ালের বশে ভুল পদক্ষেপ করেছি। এখন তার শাস্তি তো পেতেই হবে।'

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে