Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১২ জুলাই, ২০২০ , ২৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.3/5 (39 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৪-২০১৪

কসবির বিরুদ্ধে আরও ৩ নারীর অভিযোগ

কসবির বিরুদ্ধে আরও ৩ নারীর অভিযোগ

লাস ভেগাস, ২৪ নভেম্বর- জীবনের শেষ প্রান্তে এসে কঠিন এক পরীক্ষার মুখে যুক্তরাষ্ট্রের অভিনেতা বিল কসবি। তার বিরুদ্ধে একের পর এক নারী ধর্ষণের অভিযোগ তোলা হয়েছে। এতে ৭৭ বছর বয়সী এই অভিনেতার সুনাম, অর্জন প্রশ্নের মুখে। এ পর্যন্ত তার বিরুদ্ধে কমপক্ষে ১১ নারী ধর্ষণ অথবা ধর্ষণ চেষ্টার অভিযোগ এনেছেন। 

এ তালিকায় সর্বশেষ যুক্ত হয়েছে তিন নারীর নাম। তারা হলেন কার্লা ফেরিগনো, অ্যাঞ্জেলা লেসলি ও লুইসা মর্টিজ। প্রথমে এ তালিকায় ছিলেন একজন দু’জন। কিন্তু দিন যত যেতে থাকে ততই এমন নারীর সংখ্যা বাড়তে থাকে। তারা বর্ণনা করেছেন সে সব দিনের ভয়াবহতা। এমন নারীর মধ্যে রয়েছেন অ্যান্ড্রেয়া কোনস্ট্যান্ড, বারবারা বোম্যান, হোয়ান টারশিস, জ্যানিস ডিকিনসন, তামারা গ্রিন, তেরেসা সেরিগনিসে, লিন্ডা জয় ট্রেইটজ, বেথ ফেরিয়ার। এর মধ্যে অ্যান্ড্রোয় কনস্ট্যান্ড বর্তমানে টেম্পল ইউনিভার্সিটির একজন চাকরিজীবী।

তার দাবি, ২০০৬ সালের একদিন ফিলাডেলফিয়ায় একটি বাড়িতে তাকে টেনেহিঁচড়ে নিয়ে যৌন নির্যাতন চালান বিল কসবি। বারবারা বোম্যান বলেছেন, বিল কসবি তাকে ১৯৮৫ সালে ধর্ষণ করেছেন। তখন তিনি নিজে একজন উদীয়মান অভিনেত্রী। হোয়ান টারশিসের দাবি, তার বয়স ১৯৬৯ সালে যখন ১৯ বছর তখন তাকে কমপক্ষে দু’বার ধর্ষণ করেছেন বিল কসবি। ওই সময় তিনি বিলের হয়ে রাইটার হিসেবে কাজ করতেন। জ্যানিস ডিকিনসন একজন সুপার মডেল।

 ১৯৮২ সালে এক টেলিভিশনের চরিত্র নিয়ে আলোচনার কথা বলে তাকে নিজের বাসায় ডেকে নেন বিল। তারপর তাকে ধর্ষণ করেন। ১৯৭০-এর দশকে সম্ভাবনাময় অভিনেত্রী ছিলেন তামারা গ্রিন। তিনি বলেছেন, বিল কসবি তাকে ঘুমের ওষুধ খাইয়ে যৌন নির্যাতন করে। তেরেসার দাবি, তার ১৯ বছর বয়সের সময় লাস ভেগাসে তাকে ধর্ষণ করেছেন বিল। লুইসা মরিটজ বলেছেন, ১৯৭১ সালে দ্য টুনাইট শো চলাকালে মঞ্চের পিছনে বিল কসবি তার সঙ্গে অনৈতিক আচরণ করেন। এ সময় লুইসাকে তিনি প্রতিশ্রুতি দেন যে, যদি তিনি তার সঙ্গে এমন কর্মকা-ে জড়িত থাকেন তাহলে তাকে অনেক দূর নিয়ে যেতে পারেন তিনি।

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে