Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (53 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২২-২০১৪

তুষারপাতে নিউইয়র্কে ৭ ফুট বরফের আস্তরণ, নিহত ১৩

তুষারপাতে নিউইয়র্কে ৭ ফুট বরফের আস্তরণ, নিহত ১৩

নিউইয়র্ক, ২২ নভেম্বর- নিউইয়র্কে তুষারপাতে ৭ ফুট বরফের আস্তরণে ঢেকে গেছে প্রায় সব জায়গা। তুষার ঝড়ে মৃত্যুমুখে পতিত হয়েছে পশ্চিম নিউইয়র্কের ১৩ জন অধিবাসী।

জানা গেছে, পশ্চিম নিউইয়র্কের সঙ্গে দেশের সংযোগকারী প্রধান সড়কটির অবস্থাও বেশ শোচনীয়। সেখানে আটকে রয়েছে প্রায় ১৫০টি গাড়ি, ট্রাক। আর তার ফলে বরফ পরিষ্কার করার কাজেও প্রশাসনকে ভাল রকম বেগ পেতে হচ্ছে।

তবে নিউইয়র্কের গভর্নর অ্যান্ড্রু কুমো জানিয়েছেন, ৭২ ঘণ্টা আটকে থাকার পরে এখান থেকে অনেক গাড়ির চালককেই উদ্ধার করা হয়েছে। অবশ্য আটকে থাকার জন্য চালকদেরই দায়ী করেছেন কুমো। তিনি প্রশ্ন তুলেছেন যে, এই রাস্তাটির অবস্থা ভালো নয় জানা সত্ত্বেও কেন তারা সেই রাস্তাটিই ধরলেন? কিন্তু চালকরা মোটেই দোষ স্বীকার করেননি। বরং প্রত্যুত্তরে তারা জানিয়েছেন, তাদের এই অবস্থার জন্য আসলে প্রশাসনই দায়ী। প্রবেশ পথে কোনো রকম সতর্কবার্তা জারি করা ছিল না।

অন্য দিকে, ব্যাপক তুষারপাতে ক্ষতি হয়েছে এলাকার বাড়িঘরের। ছাদের উপর ৫ ফুট বরফ প্রায় দুটি লরির সমান ওজন। আর তার ফলেই ভেঙে পড়েছে প্রায় ৩০টি বাড়ির ছাদ, ঝুল বারান্দা। আহত অনেকে। শুক্রবার বাফেলোর একটি হাসপাতালের ছাদ ভেঙে পড়ায় ১৩০ জন রুগিকে স্থানান্তরিত করা হয়েছে।

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে