Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ , ৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০১-২০১২

‘ইউ আর আ রাইজিং সান, আই অ্যাম আ সেটিং সান’

‘ইউ আর আ রাইজিং সান, আই অ্যাম আ সেটিং সান’
ইউ আর আ রাইজিং সান, আই অ্যাম আ সেটিং সান, এই উদ্দীপক বক্তব্য দিয়েই আওয়ামী লীগের প্রয়াত নেতা আব্দুর রাজ্জাকের ছেলে নাহিম রাজ্জাককে জাতীয় সংসদে স্বাগত জানান স্পিকার আব্দুল হামিদ অ্যাডভোকেট। স্পিকার নাহিম রাজ্জাককে জাতীয় সংসদে পরিচয় করিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ উপস্থিত সব সংসদ সদস্য তাকে টেবিল চাপড়ে স্বাগত জানান।

স্পিকার অধিবেশনের শুরুতেই সংসদ সদস্যদের উদ্দেশ করে বলেন, ‘আজ আপনাদের একটি আনন্দের খবর জানাচ্ছি। আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাকের ছেলে সংসদ অধিবেশনে যোগ দিয়েছেন।’ একথা বলেই তিনি নাহিম রাজ্জাককে এক মিনিট বক্তব্য দেওয়ার আহবান জানান।

Riching_sun___Baps

নাহিম রাজ্জাক সবাইকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শুরু করেন। তিনি বলেন, ‘প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছি। তার আদর্শে আমার বাবা আব্দুর রাজ্জাক জীবন কাটিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখেছেন এজন্য ওনাকে ধন্যবাদ জানাই। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার কর্মসূচি বাস্তবায়নে যাতে সবাইকে নিয়ে এগিয়ে যেতে পারি সেজন্য সবার দোয়া চাই।’ বক্তব্যের শেষে তিনি আবারও বঙ্গবন্ধুর চেতনা বাস্তবায়নের কাজ করার অঙ্গীকার করেন।

এর আগে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও আব্দুর রাজ্জাকের দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী তোফায়েল আহমেদ নাহিমকে সংসদ অধিবেশনকক্ষে তার নিজ আসনে নিয়ে যান। এসময় ভিআইপি গ্যালারিতে আব্দুর রাজ্জাকের সহধর্মিনী, ছোট ছেলে নাইম রাজ্জাকসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল ৪টায় স্পিকার আব্দুল হামিদের দপ্তরে নাহিম রাজ্জাকের শপথ অনুষ্ঠিত হয়। সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, চিফ হুইফ আব্দুস শহীদ, তোফায়েল আহমদসহ সিনিয়র সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে