Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৯-২০১২

টরোন্টোতে কার্যক্রম শুরু করলো বায়েস

টরোন্টোতে কার্যক্রম শুরু করলো বায়েস
টরোন্টো, ২৬ ফেব্র“য়ারি: ‘তথ্য বিনিময়, উন্নত জীবন’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে টরোন্টোতে কার্যক্রম শুরু করলো বেঙ্গলি ইনফরমেশন এন্ড এমপ্লয়মেন্ট সার্ভিসেস (বায়েস)। একুশে ফেব্র“য়ারি ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। টরোন্টোর ডেনফোর্থস্থ অস্থায়ী শহীদ মিনারের বেদীতে রাত সোয়া বারটায় পুস্পস্তবক অর্পণ করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ইমাম উদ্দিন, সিনিয়র সহ সভাপতি কে.এম. মবিদুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের এই কর্মসূচি পালনের মাধ্যমে নবগঠিত অলাভজনক এই সংস্থটির কার্যক্রম শুরু হলো ।
কানাডায় বসবাসরত বাঙালীদের স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সহায়তা প্রদানের লক্ষ্যে বায়েস ইতোমধ্যে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে। সংগঠনটি কমিউনিটির উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম চালাবে। বিশেষ করে নতুন অভিবাসী বাঙালীদের চাকুরী এবং সেটেলমেন্ট সংক্রান্ত তথ্য প্রদান, এ সম্পর্কিত গবেষণা কার্যক্রম পরিচালনা, নাগরিক স¤পৃক্ততার লক্ষে বিভিন্ন কার্যক্রম কর্মসূচির অন্যতম।
উল্লেখ্য, বায়েস ওন্টারিও মিনিস্ট্রি অব গর্ভনমেন্ট সার্ভিসেস এর অধীনে করপোরেশন আইনের আওতায় ২০১১ সালের ডিসেম্বরে নিবন্ধিত হয়।

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে