Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৬-২০১১

সিলেটে ১১ অক্টোবর খালেদার জনসভা

সিলেটে ১১ অক্টোবর খালেদার জনসভা
সিলেট রোডমার্চের পরদিন সিলেট শহরে জনসভায় বক্তৃতা দেবেন বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া।
আগামী ১০ অক্টোবর সিলেট অভিমুখে এই রোডমার্চের পর ১৮ অক্টোবর ঢাকা-রাজশাহী রোডমার্চ করবে বিএনপি।

দলের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সভাপতি ইলিয়াস আলী বুধবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে মহাসড়ক সংলগ্ন ৬ জেলায় ৯টি পথসভায় অংশ নেবেন বিএনপি চেয়ারপার্সন।

নারায়ণগঞ্জের সোনারগাঁও মোড়ে, নরসিংদীর মাধবদী ও রায়পুরের মরজাল, কিশোরগঞ্জের ভৈরব, ব্রাক্ষণবাড়িয়ার কোট্টাপাড়া মোড়, হবিগঞ্জের মাধবপুর, শায়েস্তাগঞ্জ মোড়, নবীনগঞ্জের আউশকান্দি এবং সাবেক অর্থমন্ত্রী প্রয়াত এম সাইফুর রহমানের এলাকা মৌলভীবাজারের শেরপুরে এসব পথসভা হবে।

সিলেট পৌঁছেই হযরত শাহজালালের (র) মাজার জিয়ারত করবেন খালেদা জিয়া। ১১ অক্টোবর বিকালে সিলেট শহরের আলিয়া মাদ্রাসা মাঠে চার দলের জনসভায় বক্তব্য দেবেন তিনি।

ইলিয়াস আলী বলেন, "রোড মার্চ সামনে রেখে সিলেটে ব্যাপক প্রস্তুতি চলছে। আমরা আশা করছি, এই রোড মার্চে জনস্রোত নামবে। সিলেটের জনসভাটি মহাসমাবেশে রূপান্তরিত হবে। সিলেটবাসী তাদের প্রিয় নেত্রীকে স্বাগত জানানোর অপেক্ষায় আছে।"

১০ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে খালেদা জিয়ার গুলশানের বাসা থেকে শুরু হবে সিলেট অভিমুখে রোড মার্চ। দুপুরে তিনি হবিগঞ্জের মাধবপুরে যাত্রাবিরতি ও মধ্যহ্নভোজ করবেন।

মৌলভীবাজারের শেরপুরে পথসভার পর খালেদা জিয়ার গাড়ি বহর সরাসরি সিলেট সার্কিট হাউজে যাবে বলে ইলিয়াস আলী জানান।

এদিকে সিলেট রোড মার্চ প্রস্তুতি কমিটির আহবায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বৃহস্পতিবার সিলেট যাচ্ছেন। শুক্রবার সেখানে প্রস্তুতি কমিটির বৈঠক করবেন তিনি।

ইলিয়াস আলী জানান, রোর্ড মার্চের সঙ্গে যারা সিলেটে যাবেন, তাদের জন্য শহরে কয়েকটি হোটেল ও রেস্ট হাউজে বুকিং দেওয়া হয়েছে। এছাড়া ১০টি কমিউনিটি সেন্টারে নেতা-কর্মীদের জন্য খাবারের ব্যবস্থা করা হবে।

গত ২৭ সেপ্টেম্বর নয়া পল্টনে বিএনপি ও সমমনাদের নিয়ে এক জনসভা থেকে খালেদা জিয়া এই কর্মসূচি ঘোষণা করেন। তিনি চট্টগ্রামের উদ্দেশ্যে রোডমার্চের কথা বললেও পরে তা স্থগিত করা হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা বলেছেন, রোডমার্চের পর সরকার পতনের 'ফাইনাল ম্যাচের' প্রস্তুতি নেবে বিএনপি।

এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে