Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৪ জুলাই, ২০১৯ , ৮ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (363 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১১-২০১৪

পর্নো ছবিতে এবার ঢাবি শিক্ষার্থীরা, গ্রেপ্তার ১১

পর্নো ছবিতে এবার ঢাবি শিক্ষার্থীরা, গ্রেপ্তার ১১

ঢাকা, ১১ নভেম্বর- পর্নোছবি তৈরি করতে গিয়ে হাতেনাতে ধরা খেয়েছে প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত কয়েকজন ঢাবি শিক্ষার্থী। রাজধানীর একটি হোটেল থেকে রবিবার রাতে মোট ১১জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচ জন শিক্ষার্থী রয়েছে। এদের মধ্যে চারজন মেয়ে ও সাতজন ছেলে রয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

এ নিয়ে ঢাবি ক্যাম্পাসে নানা মুখরোচক কথাবার্তা ও কানাঘুষা চলছে।

নাম প্রকাশের ক্ষেত্রে বংশাল থানা পুলিশ অবশ্য গোপনীয়তা বজায় রেখে চলছেন। আজ সোমবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে সংবাদ মাধ্যমের চোখ ফাঁকি দিয়ে আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রবিবার রাতে এলাকাবাসীর দেয়া খবরের ভিত্তিতে পুলিশ রাজধানীর নিমতলীর সুফিয়া হোটেলে হানা দেয়।আটককৃতরা এ সময় পর্নো ছবি তৈরিতে ব্যস্ত সময় পার করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে যে যার মতো করে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়।পুলিশ এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ পর্নোমুভির সরঞ্জমাদি উদ্ধার করে।

এ বিষয়ে বংশাল থানার ডিউটি অফিসার হাফিজুল ইসলাম জানান, সোমবার সকালে ডিএমপি অ্যাক্টের ৭৪ ধারায় তাদের আদালতে পাঠানো হয়েছে। আটকদের মধ্যে দু/একজন ঢাবির শিক্ষার্থী রয়েছে। আদালতের অনুমতি ছাড়া তাদের নামপরিচয় জানাতে অস্বীকৃতি জানান তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটক ১১ জনের মধ্যে পাঁচজন ঢাবির শিক্ষার্থী। তারা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের শিক্ষার্থী। তাদের মধ্যে একজন ছাড়া বাকি চারজনের ছাত্রত্ব শেষ হয়েছে। তবে তাদের নাম এখনো আমার হাতে আসেনি।’

এলাকাবাসী জানায়, মাঝে মাঝেই হোটেল সুফিয়াতে এ ধরনের অপকর্ম চলতো।স্বামী-স্ত্রীর পরিচয়ে এই অপকর্ম করা হয়। এ নিয়ে হোটেল মালিক ও এলাকাবাসীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এলাকাবাসীর অভিযোগ ওই হোটেলের কারণে এলাকার যুবক ছেলে-মেয়ে গোল্লায় যাচ্ছে।

তারা আরও জানায়, রবিবার বেশ কয়েকজন ছেলেমেয়ে একসাথে হোটেলে প্রবেশ করে। বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে তারা এক পর্যায়ে এক হয়ে হোটেলটি ঘেরাও করে। পরে বিভিন্ন কক্ষ থেকে চারজন মেয়ে ও সাতজন ছেলেকে আটক করে।

এ সময় তাদের রুম থেকে বিপুল পরিমাণ পর্নো ভিডিও, পর্নো সিডি, পর্নো ম্যাগাজিন, পর্ন মুভি তৈরির সরঞ্জাম ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে