Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (62 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-১১-২০১৪

ইতালির সেরা তরুণ উদ্যোক্তা ২ বাংলাদেশি

নাজমুল হোসেন


ইতালির সেরা তরুণ উদ্যোক্তা ২ বাংলাদেশি

রোম, ১১ অক্টোবর- ইতালিতে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম বিস্তৃতির কারণে ২০১৪ সালের সেরা নতুন ব্যবসা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে SPAYSY S.R.L.। এর প্রতিষ্ঠাতা বাংলাদেশি দুই তরুণ ব্যবসায়ী মো. আব্দুল্লাহ আল মামুন ও পলাশ হাওলাদার হয়েছেন সেরা তরুণ ব্যাবসায়িক উদ্যোক্তা। উদ্ভাবনী ধারণায় প্রস্তুতকৃত নিজস্ব অনলাইন প্লাটফর্মের মাধ্যমে ক্ষুদ্র ব্যবসায়ীগোষ্ঠীকে সেবা প্রদান এবং স্বল্প সময়ে সমগ্র ইতালিতে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম বিস্তৃতির কারণে তাদের সেরা ঘোষণা করা হয়।

পৃথিবীর অন্যতম বৃহৎ বিনিয়োগকারী গ্রুপ ‘জেপি মর্গান’ সারা বিশ্বের তরুণ উদ্যোক্তাদের নিয়ে কাজ করা গ্লোবাল নেটওয়ার্ক  ‘ইউথ বিজনেজ ইন্টারন্যাশনাল’ (ওয়াইবিআই), ইতালির ক্ষুদ্র ঋণ প্রদানকারী সংস্থা ‘পেরমিক্রো ল্যাব’ এবং ‘অ্যাসোসিয়েশন পেরমিক্রো ল্যাব অনলোস’ সম্বিলিতভাবে এ প্রতিষ্ঠানটিকে নির্বাচিত করে।

ইতালির তরিনো শহরে পিয়াচ্ছা দেই মেসতিয়েরি কমিনিউটি হলে গত ৯ অক্টোবর আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেরমিক্রোর প্রেসিডেন্ট কররাত্তো ফেররেত্তি,  ইউথ বিজনেজ ইন্টারন্যাশনালের সিইও আন্দ্রে ডেভেনপোর্ট, জেপি মর্গান ইতালির সিনিয়র কান্ট্রি ম্যানেজার ফ্রান্সেসকো রসসি ফেররিনি, ইউরোপীয়ান মাইক্রো ফিন্যান্স নেটওয়ার্কের প্রেসিডেন্ট প্যাট্রিক স্যাপিসহ ইতালি ও ইউরোপের বিভিন্ন শীর্ষস্থানীয় লাভজনক ও অলাভজনক আর্থিক প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।
অনুষ্ঠানে আসা অতিথিরা SPAYSY S.R.L. এর কার্যক্রম এবং প্রতিষ্ঠাতাদের উদ্ভাবনী দৃষ্টির ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতে তাদের নতুন উদ্যোগে পাশে থাকার আগ্রহ প্রকাশ করেন। জমকালো অনুষ্ঠান শেষে বাংলাদেশি বিজয়ী তরুণদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় বিজয়ী দুই তরুণ বলেন, আমরা বিশ্বাস করি প্রত্যেকটি তরুণের রয়েছে নিজস্ব অভিনব পরিকল্পনা, প্রয়োজন শুধু আত্মবিশ্বাস, কাজের প্রতি একনিষ্ঠতা আর নিরঅলস প্রচেষ্ঠা। তবেই সম্ভব যেকোনো অসম্ভবকে বাস্তবায়িত করা।

ইতালি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে